ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

মৌলভীবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৯, ২১ মার্চ ২০২৪  
মৌলভীবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

মৌলভীবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান।

মৌলভীবাজারের কুলাউড়ায় বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের দায়ে চারটি প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে এ অভিযান চালানো হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম’র নেতৃত্বে কুলাউড়া থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় কুলাউড়া উপজেলার স্টেশন চৌমুহনা, উপজেলা রোড, উত্তরবাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্য, ফল ও রেস্টুরেন্টে সচেতনতামূলক ও মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়।

উক্ত তদারকি অভিযানে খাদ্যপণ্যের সাথে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর দ্রব্য মিশ্রণ করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে স্টেশন চৌমুহনাতে অবস্থিত মতিন ট্রেডার্সকে ২ হাজার টাকা, ঈষান ফল ভান্ডারকে ১ হাজার টাকা, উত্তরবাজারে অবস্থিত পাকন অ্যান্ড ব্রাদার্সকে ৪ হাজার টাকা, ছামী ইয়ামি রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম বলেন, আজকের অভিযানে মোট ৪টি প্রতিষ্ঠানের কাছ থেকে সর্বমোট ২৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

হামিদ/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়