ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

বগুড়ায় গাছে মোটরসাইকেলের ধাক্কা, ২ বন্ধু নিহত

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৫, ২১ মার্চ ২০২৪  
বগুড়ায় গাছে মোটরসাইকেলের ধাক্কা, ২ বন্ধু নিহত

বগুড়ার কাহালু উপজেলায় দ্রুতগ‌তিতে মোটরসাইকেল চা‌লি‌য়ে যাওয়ার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকে‌লে থাকা একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে উপজেলার মালঞ্চা-রানীরহাট আঞ্চলিক সড়কে মুলার সাঁকো নামক স্থানে এ  দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নন্দীগ্রাম উপজেলার ভুস্কুর গ্রামের শিবলু রহমান জেমস (১৭) ও সোহানুর রহমান সোহান (১৭)। গুরুতর আহত হয়েছেন একই গ্রামের রাশেদুল ইসলাম (১৮)।

স্থানীয়‌দের বরাত দি‌য়ে পু‌লিশ জানায়, ওই তিন বন্ধু মোটরসাইকেলে করে কাহালু উপজেলার ইন্দুখুর বাজারে বেড়াতে যায়। সেখান থেকে ফেরার পথে মুলার সাঁকো নামক স্থানে দ্রুতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক সংলগ্ন গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং তিনজনই সড়কের উপর ছিটকে পড়ে। ঘটনাস্থলে শিবলু রহমান জেমস মারা যায়। স্থানীয়রা দুই জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সোহানুর রহমান সোহান মারা যায়। গুরুতর আহত অবস্থায় রাশেদুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

নিহত‌দের মধ্যে জেমস এবার এসএসসি পরীক্ষায় নিয়েছে। আর গুরুতর আহত রাশেদুল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় অংশ নিয়েছে। 

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা ব‌লেন, নিহত দুই জনের লাশ পুলিশ হেফাজতে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
 

এনাম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়