ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

সিলেটে রাস্তার পাশ থেকে এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ১২ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:১৭, ১২ এপ্রিল ২০২৪
সিলেটে রাস্তার পাশ থেকে এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার

বাবুল ইসলাম। ফাইল ফটো

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় রাস্তার পাশের খাল থেকে বাবুল ইসলাম বাবলু (৪৮) নামে এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ওই ব্যক্তি উপজেলার উত্তর ইসলামপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে কাঠালবাড়ী রাস্তার থ্রি-স্টার মিলের পাশ থেকে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস তার লাশ উদ্ধার করে।

এদিকে, বাবুল ইসলামের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। তার ব্যবহৃত মোটরসাইকেলটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগা অবস্থায় পাওয়া যায়।

মোটরসাইকেলের সামনের ও পেছনের বেশ কিছু পার্টস ভাঙা এবং তার মাথায় জখম ও পা ভাঙা অবস্থায় পাওয়া গেছে। নিহতের পরিবারের দাবি, কেউ পরিকল্পিতভাবে বাবুলকে হত্যা করেছে।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ নবকুমার সিংহ বলেন, সকাল সাড়ে ৬টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি। প্রাথমিকভাবে মনে হচ্ছে, এটা দুর্ঘটনা। তবে বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। এখনো বলা যাচ্ছে না দুর্ঘটনা নাকি হত্যা। লাশের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদেন্তর জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নূর/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়