ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

চাঁদপুরে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম

চাঁদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১১, ১৩ এপ্রিল ২০২৪  
চাঁদপুরে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম

আহতরা চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন

চাঁদপুর সদরের বালিয়ায় সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতরা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যায় চাঁদপুর সদরের বালিয়ার ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব গুলিসা গ্রামের রানীর হাট থেকে বাড়িতে ফেরার পথে দেশীয় অস্ত্র দিয়ে দুজনকে কোপানো হয়। এর আগে বুধবার রাতে হামলার শিকার হন আরেকজন। 

শুক্রবার সন্ধ্যায় হামলার শিকার হন মৃত জয়নাল আবেদীন মিজির ছেলে সাইফুল ইসলাম (২৮) ও মনির মিজির ছেলে মাহিম হোসেন (১৬)। তারা চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর আগে বুধবার রাতে মৃত জয়নাল মিজির ছেলে নূর মোহাম্মদের (২৪) ওপর হামলা হয়। তিনিও হাসপাতালে চিকিৎসাধীন।

ভুক্তভোগীদের ভাই আলমগীর হোসেন মিজি বলেছেন, জমি নিয়ে বিরোধের জের ধরে স্থানীয় শামসুল হক বেপারীর ছেলে মোহাম্মদ আলী বাবু, শুকু মিয়া বেপারী, মমিন বেপারী, আমিন বেপারী, মৃত হালিমের ছেলে রফিক বেপারী, শামসুল হক বেপারী এবং মৃত ইসমাইল গাজীর ছেলে হাফেজুল্লা গাজী বটি, দা, রডসহ দেশীয় অস্ত্র দিয়ে আমার ভাইদের ওপর হামলা চালিয়েছে। হামলায় অন্য বাড়ির লোকদের ভাড়া করে আনারও খবর পেয়েছি। এমনকি আমাকেসহ আমার ভাইদের হত্যার জন্য নগদ অর্থ পুরস্কারের ঘোষণাও দেওয়া হয়েছে।

উভয় পক্ষকে নিয়ে সালিশ করে সমঝোতার পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন সদরের বালিয়া ইউনিয়ন পরিষদের সদস্য কাদির গাজী ও দীপু মিজি।

ইউপি সদস্য দীপু মিজি বলেছেন, আমার ভগ্নিপতির ওপরও হামলা হয়েছে। আহতদের দেখতে হাসপাতালে গিয়েছিলাম। আমি ওই এলাকার জনপ্রতিনিধি কাদির গাজীকে বিরোধ মীমাংসার জন্য বলেছি।

এ বিষয়ে কাদির গাজী বলেছেন, ভুক্তভোগীদেরকে আমি চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছি। পরে সবাইকে নিয়ে বসে মীমাংসা করব।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. মুহসীন আলম বলেছেন, এখনো লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

অমরেশ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়