ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ১৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১৯:৪৮, ১৫ এপ্রিল ২০২৪
নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

গাজীপুরে কালিয়াকৈর উপজেলার শেওড়াতলী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই যুবক মারা গেছেন। এ ঘটনায় অপর এক যুবককে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে ঘটনাটি ঘটে। 

নিহতারা হলেন- আশুলিয়ার গোয়ালবাড়ি গ্রামের নূরুল ইসলাম খন্দকারের ছেলে সফিউদ্দিন খন্দকার (১৯) ও নূরুল আমিন খন্দকারের ছেলে রায়হান খন্দকার (২২)। আহত যুবক বিল্লাল হোসেন (২৭) একই এলাকার আকবর আলীর ছেলে। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে আশুলিয়ার গোয়ালবাড়ি থেকে মোটরসাইকেলে করে তিন যাবক কালিয়াকৈরের বাজারের দিকে আসছিলেন। উপজেলার শেওড়াতলী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা ২ জনের মৃত্যু হয়। অপরজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের পিও জাহাঙ্গীর আলম বলেন, মারা যাওয়া দুই জনের লাশ হাসপাতাল রয়েছে। অন্যজনের অবস্থা গুরুতর হলে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

কালিয়াকৈর থানার পরিদর্শক (অপারেশন) জোবায়ের আহমেদ বলেন, স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুই জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়