ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

সংসার খরচের টাকা চাওয়ায় মায়ের পা ভাঙলো ছেলে

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ২১ মে ২০২৪  
সংসার খরচের টাকা চাওয়ায় মায়ের পা ভাঙলো ছেলে

শেরপুরের ঝিনাইগাতীতে সংসার পরিচালনার জন্য ছেলের কাছে টাকা চাইলে কথা কাটাকাটির এক পর্যায়ে নিষ্ঠুরভাবে পিটিয়ে ৪৫ বছর বয়সী মায়ের পা ভেঙে দিয়েছে তার ছেলে।

পাষন্ড ছেলের নাম মো. হাবিবুর রহমান (২৫)। সে  উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের হাসলীগাঁও গ্রামের মো. রিয়াজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় তার বাবা থানায় অভিযোগ দিলে ঝিনাইগাতি থানা পুলিশ তাকে সোমবার (২০ মে) দিবাগত রাতে গ্রেপ্তার করে।

আজ মঙ্গলবার (২১ মে) দুপুরে তাকে আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠায়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৯ মে রোববার সকাল সাড়ে ১১টার দিকে পাষন্ড ছেলে হাবিবুর রহমানের কাছে তার বৃদ্ধা মাতা আল্পনা বেগম (৪৫) সংসার খরচ বাবদ কিছু টাকা চায়। এই টাকা চাওয়াকে কেন্দ্র করে মা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে টাকা না দিয়ে উল্টো মায়ের গাঁয়ে হাত তোলে সে। এসময় সে দায়ের উল্টা পাশ দিয়ে এলোপাথাড়ি আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে ফোঁলা-জখম করাসহ পা ভেঙে দেয়। বর্তমানে ওই মা চিকিৎসাধীন রয়েছে।

পরবর্তীতে সোমবার রাতেই তার বাবা রিয়াজ উদ্দিন (৫৫) বাদী হয়ে পাষন্ড ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পরে রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এবিষয়ে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, সন্তান কর্তৃক মাকে নির্যাতনের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আমি রাতেই তার ছেলেকে গ্রেপ্তার করেছি। আজ দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

তারিকুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ