ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

তিনবার ইউপি নির্বাচনে হারা মদনের উপজেলায় চমক

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ২৩ মে ২০২৪   আপডেট: ১৩:২৭, ২৩ মে ২০২৪
তিনবার ইউপি নির্বাচনে হারা মদনের উপজেলায় চমক

টানা তিনবার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে হেরে যাওয়া মদন মোহন রায় চমক দেখিয়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে। গত ২১ মে অনুষ্ঠিত পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে হেলিকপ্টার প্রতীকে ৩৪ হাজার ৭৪২ ভোট পেয়ে বিজয়ী হন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জ পান ২৯ হাজার ৭০৩ ভোট।

ভোট গণনা শেষে সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শরীফুল আলম উপজেলা চেয়ারম্যান পদে মদন মোহন রায়কে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

মদন মোহন রায় দীর্ঘদিন দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০২২ সালের শালডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নির্দেশনা উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় দল থেকে তাকে বহিষ্কার করা হয়। এর আগে, দুইবার শালডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন তিনি।

টানা তিনবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত হয়েও হাল ছাড়েননি মদন। ২০২৪ সালের ২১ মে অনুষ্ঠিত হওয়া দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হেলিকপ্টার প্রতীক নিয়ে অংশগ্রহণ করেন। নির্বাচনে পাঁচ হাজার ভোটের ব্যবধানে জয়লাভ করে প্রথমবারের মতো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

উচ্ছ্বাস প্রকাশ করে মদন মোহন রায় বলেন, এই জয় আমার একার নয়, এই জয় দেবীগঞ্জের মানুষের। ভোটাররা অনেক প্রত্যাশা নিয়ে আমাকে ভোট দিয়েছেন, আমি দায়িত্ব গ্ৰহণ করে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ এবং দেবীগঞ্জ উপজেলার সুপরিকল্পিত উন্নয়নে কাজ করে যাব।

নাঈম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়