ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

মাদারীপুরে পানিতে ডুবে চাচাতো দুই বোনের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৮, ২৩ মে ২০২৪  
মাদারীপুরে পানিতে ডুবে চাচাতো দুই বোনের মৃত্যু

মাদারীপুরে ডাসার উপজেলার মাইজপাড়া ইউনিয়নের দক্ষিণ মাইজপাড়া এলাকায় পানিতে ডুবে চাচাতো দুই বোন মারা গেছে।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেল ৩টার দিকে বাড়ির পাশে পুকুর থেকে দুই বোনের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- একই এলাকার গোলাম আজমের মেয়ে আফিয়া (৭) ও গোলাম ফারুকের মেয়ে মাসপিয়া (৮)।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের ডাসার উপজেলার মাইজপাড়া ইউনিয়নের দক্ষিণ মাইজপাড়া এলাকার গোলাম আজমের মেয়ে আফিয়া পূর্ব মাইজপাড়া আনোয়ার নুরানী মাদ্রাসায় প্রথম শ্রেণীতে ও একই মাদ্রাসায় গোলাম ফারুকের মেয়ে মাসপিয়া দ্বিতীয় শ্রেণীতে পড়ত। আফিয়া ও মাসপিয়া দুইজন বাড়ির পাশে পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর পুকুর থেকে দুইজনকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুম্মিতা রায় বলেন, হাসপাতালে আনার আগেই শিশু দু’টি মারা গেছে।

নিহত দুই শিশুর বড় চাচা গোলাম মাওলা বলেন, আজ অনেক গরম পড়েছে। তাই দুপুরে আফিয়া ও মাসপিয়া গোসল করার কথা বলে ঘর থেকে বের হয়। পরে আমরা তাদের খুঁজতে বের হই। দেখি বাড়ির পাশেই পুকুরে ওরা গোসল করছে। তখন ওদের ডেকে বাড়িতে নিয়ে আসি। এরপর ওরা আবার সবার অজান্তেই গোসল করতে যায়। প্রায় আধা ঘন্টা পর ওদের দেখতে না পেয়ে আবার খোঁজাখুজি শুরু করি। দেখি ঐ পুকুরের পাশেই ওদের স্যান্ডেল পড়ে আছে। তখন পুকুরে খোঁজাখুজি করে পানির নিচ থেকে দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

বেলাল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়