ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

মসজিদের ভেতরে ছুরিকাঘাতে ইমাম খুন 

নেত্রকোনা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩২, ১৭ জুন ২০২৪   আপডেট: ১৬:৪৬, ১৯ জুন ২০২৪
মসজিদের ভেতরে ছুরিকাঘাতে ইমাম খুন 

নিহত মাওলানা আব্দুল বাতেন

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের বিশাউতি বাইতুন নূর জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল বাতেন (৬০) খুন হয়েছেন। রোববার (১৬ জুন) দিবাগত রাত ৩টার দিকে মসজিদের ভেতরে তাকে ছুরিকাঘাতে খুন করা হয়। 

বিশাউতি বাইতুন নূর জামে মসজিদে তিনি ইমামতি করতেন এবং রংছাতি দাখিল মাদ্রাসার শিক্ষক ছিলেন। তিনি রংছাতি ইউনিয়নের সন্ন্যাসী পাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কে বা কারা মসজিদের ভেতর আব্দুল বাতেনকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। মুসল্লিরা ফজরের নামাজ পড়তে গিয়ে তাকে পড়ে থাকতে দেখেন। তারা তাকে উদ্ধার করে কলমাকান্দা হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে তার মৃত্যু হয়।

মাওলানা আব্দুল বাতেনের বড় ছেলে বদিউজ্জামান বলেন, ‘আমার বাবাকে এমন নির্মমভাবে কারা খুন করল? আমার বাবা তো অপরাধী ছিলেন না। কেন হত্যা করল আমার বাবাকে।’ তিনি হত্যার বিচার দাবি করেন।

কলমাকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল হক জানান, নিহতের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। কারা তাকে খুন করেছে, তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 

মাসুদ/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়