ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

সিলেটে বন্যা পরিস্থিতি: সিসিকের ছুটি বাতিল

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ১৮ জুন ২০২৪   আপডেট: ১৮:২১, ১৮ জুন ২০২৪
সিলেটে বন্যা পরিস্থিতি: সিসিকের ছুটি বাতিল

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী আশ্রয়কেন্দ্র ও পানি কবলিত এলাকা পরিদর্শন করেন

সিলেট মহানগরীর বেশ কিছু এলাকা পানিতে তলিয়ে গেছে। বিশেষ করে মহানগরীর নিমাঞ্চলের এলাকায় পানি প্রবেশ করেছে। এ অবস্থায় সোমবার (১৮) থেকে সিলেট সিটি করপোরেশনের কয়েকটি ওয়ার্ডে আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে।

সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী এ সব আশ্রয়কেন্দ্র ও কবলিত এলাকা পরিদর্শন করেছেন। বন্যা পরিস্থিতি সৃষ্ট হওয়ায় সিলেট সিটি করপোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) দুপুর ১টায় সিটি করপোরেশনের ২৬, ২৮ ও ২৯ নং ওয়ার্ডের আশ্রয়কেন্দ্রে যান সিসিক মেয়র। এ সময় তিনি কেন্দ্রে আশ্রয় নেওয়া মানুষের খোঁজ খবর নেন ও সিসিকের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এ সময় স্থানীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘বৃষ্টির মধ্যেও আমরা সোমবার (১৭ জুন) সুন্দরভাবে ঈদ পালন করতে পেরেছি। কিন্তু আজ সুরমা নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ফলে ২৬, ২৮ ও ২৯নং ওয়ার্ড এলাকায় পানি উঠেছে। ইতোমধ্যে আমাদের সকল কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করেছি। বন্যা পরিস্থিতি কীভাবে মোকাবিলা করা যায়, তার জন্য জেলা প্রশাসক, বিভাগীয় কমিশনার ও ১৭ পদাতিক ডিভিশনের মেজরের সঙ্গে আমি যোগাযোগ করেছি। সন্ধ্যা ৭টায় নগরভবনে বৈঠক রয়েছে।’

এ সময় উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সিসিকের ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বক্স লিপন, ২৮নং ওয়ার্ডের কাউন্সিলর রায়হান আহমদ, জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর প্রমুখ।
 

নুর/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়