ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

ডিআইইউ ফার্মাসিস্ট ফোরামের ইফতার বিতরণ  

স্বপ্নীল আকাশ  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ৮ মে ২০২১   আপডেট: ১২:২৩, ৮ মে ২০২১
ডিআইইউ ফার্মাসিস্ট ফোরামের ইফতার বিতরণ  

বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখার উদ্যোগে শতাদিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (৭ মে) রাজধানীর ধানমণ্ডিতে বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের আয়োজনে ইফতার বিতরণ হয়। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্মাসিস্টস ফোরামে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা ও ফার্মেসি বাস্তবায়ন আন্দোলনের অন্যতম ব্যক্তিত্ব সাদেক আহমেদ সৈকত। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী, অন্যতম প্রধান অ্যাল্যামনাই, বাংলাদেশ ফার্মাসিস্টস ফোরামের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক, কলাবাগান থানা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক, রাশেদুজ্জামান সরদার শরণ।

রাশেদুজ্জামান সরদার শরণ বলেন, ‘সমাজের অসহায় মানুষকে ইফতার করাতে পেরে খুব ভালো লাগছে। করোনার এই কঠিন সময়ে আমরা সবাই সবার বিপদে এগিয়ে আসলেই এই মহামারির সঙ্গে লড়াই করে বিজয়ী হওয়া সম্ভব।’

এসময় বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখার সহ-সভাপতি বাদশা বলেন, ‘সমাজের বিত্তবানদের অনুরোধ করবো, এই কঠিন সময়ে যে যার জায়গা থেকে অসহায়দের পাশে দাঁড়িয়ে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।’

এছাড়াও ভিডিও বার্তায় চট্রগ্রামে অবস্থানরত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অন্যতম অ্যালামনাই আরমান শুভ এই আয়োজন করার জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং এ ধরনের কাজ অব্যাহত রাখার জন্য সবাইকে অনুরোধ জানান।

প্রোগ্রামটির আয়োজনে ফার্মাসিস্ট ফোরামের সহ-সাংগঠনিক  সম্পাদক রাকিবুর রহমান রিদয় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন ও পরবর্তীতে এধরনের কাজ অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন।

অর্থ সংগ্রহ, ইফতারসামগ্রী প্যাকেট করা ও সার্বিক সহযোগিতায় সার্বক্ষণিক সহযোগিতা করেছেন রিদয়, রনি, চন্দনসহ আরও অনেক ফার্মসির শিক্ষার্থী। 

ডিআইইউ/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়