ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দেশের শীর্ষ ২০ সিইওকে নিয়ে বই প্রকাশ হচ্ছে 

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৯, ১৭ জুলাই ২০২১   আপডেট: ১৮:০৬, ১৭ জুলাই ২০২১
দেশের শীর্ষ ২০ সিইওকে নিয়ে বই প্রকাশ হচ্ছে 

দেশের ২০ জন সিইওর মন্তব্য ও পরামর্শ নিয়ে লেখা বই ‘থিংক লাইক সিইওস’ প্রকাশ হতে যাচ্ছে। আর বইটি লিখেছেন তাজদীন হাসান এবং শুভাশীষ রায়। 

ডেইলি স্টার বুকস থেকে প্রকাশিত বইতে দেশের ২০টি প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তার সাক্ষাৎকার এবং মন্তব্য ছাপা হয়েছে। এতে একজন প্রধান নির্বাহী কর্মকর্তার প্রতিষ্ঠান পরিচালনা ও নেতৃত্বের কৌশল, নতুন আইডিয়া তৈরি ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়েছে। যাদের নিয়ে বইটি লেখা হয়েছে, তাদের মধ্যে অন্যমত হলেন আইপিডিসি ফ্যাইনান্সের ম্যানেজিং ডিরেক্টর মমিনুল ইসলাম, নগদের ম্যানেজিং ডিরেক্টর তানভির মিশুক, রবি'র সিইও মাহতাব আহমেদ, গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান, স্বপ্ন'র সিইও সাব্বির নাসির, বিএটি বাংলাদেশের সিইও শেহজাদ মুনিম, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সিইও নাসের এজাজ বিজয় প্রমুখ।

বইটির লেখক তাজদীন হাসান একজন সফল মার্কেটার এবং তরুণদের কাছে জনপ্রিয় মুখ। ২০২০ সালে এশিয়ার বর্ষসেরা যুব মার্কেটিয়ার হিসেবে স্বীকৃতি পান তিনি। মার্কিন স্টেট ডিপার্টমেন্টে মর্যাদাপূর্ণ আইভিএলপি এক্সচেঞ্জ প্রোগ্রামের সদস্য হিসেবে নিযুক্ত আছেন তিনি। 

তাজদীন হাসান বলেন, আমাদের দেশের শীর্ষ কয়েকজন প্রধান নির্বাহীর ক্যারিয়ারের বিভিন্ন অভিজ্ঞতার গল্প আমরা এই বইটিতে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি তরুণরা এই বই পড়ে উপকৃত হবেন এবং ক্যারিয়ার নিয়ে ভালো পরামর্শ পাবেন।

এছাড়াও জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডস-২০২০ অর্জন করেছেন তিনি। বইটির আরেকজন লেখক ডেইলি স্টারের ব্যবসা বিভাগের প্রধান শুভাশীষ রায়।

থিংক লাইক সিইওস’ বইটি অনলাইন বুকশপ রকমারি ডটকম থেকে প্রি অর্ডার করা যাবে।

এনএসইউ/খালিদ/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ