ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

রাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের গুচ্ছ পরীক্ষা অনুষ্ঠিত

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ২৭ মে ২০২৩  
রাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের গুচ্ছ পরীক্ষা অনুষ্ঠিত

রাঙামাটি  বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধানে (রাবিপ্রবি) জিএসটি গুচ্ছভুক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শনিবার (২৭ মে) বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্র ও ২টি উপকেন্দ্রে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় মোট ৩,০৮৮ জনের মধ্যে ২৮৪০ পরীক্ষার্থী উপস্থিত ছিল। অনুপস্থিত ছিল ২৪৮ জন। উপস্থিতির হার ৯১.৯৭ শতাংশ বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়টি দায়িত্বশীল কর্তৃপক্ষ। 

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন ।    

‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.সেলিনা আখতার সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপকেন্দ্র প্রধান, উপ-কেন্দ্র সমন্বয়ক, স্বেচ্ছাসেবক, মিডিয়া কর্মী, পরীক্ষা সংশ্লিষ্ট কাজে যারা সহযোগিতা করেছেন এবং যারা দূর-দূরান্ত থেকে কষ্ট করে এসে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন,পরীক্ষার্থীদের সহযোগিতা করেছেন, তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

উল্লেখ্য, জিএসটি গুচ্ছভুক্ত ২০২২ এর ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা দেশব্যাপী ১৯টি বিশ্ববিদ্যালয়ে (কেন্দ্রে) একযোগে অনুষ্ঠিত হয়েছে। আগামী ৩ জুন, ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার মাধ্যমে গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা শেষ হবে।

বিজয়/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়