ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

বেরোবিতে বাঁধনের নতুন কমিটি গঠন

বেরোবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ৯ ডিসেম্বর ২০২৩  
বেরোবিতে বাঁধনের নতুন কমিটি গঠন

‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’- মূলমন্ত্রকে সামনে রেখে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) স্বেচ্ছায় রক্তদান সংগঠন বাঁধনের কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে রাকিবুল ইসলাম ও মো. রায়হান উদ্দিন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকালে সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক বিল্ডিং-৪ এর পরিসংখ্যান বিভাগের গ্যালারি রুমে বাৎসরিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও ডোনার সংবর্ধনা অনুষ্ঠানে এ কমিটি গঠন করা হয়।

নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- জোনাল প্রতিনিধি মোহা. নাহিদ হাসান, সহ-সভাপতি মোছা. রাজিয়া সুলতানা রিতু, কুমার বিশ্বজিৎ, সহ-সম্পাদক মো. মাহমুদুল হাসান জিসান, সাংগঠনিক সম্পাদক মো. হাসান আল-মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক ফাতিউল ইসলাম শোভন, কোষাধ্যক্ষ মো. আবু সাঈদ, দপ্তর সম্পাদক নাদিমুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসরাত জাহান মিম, তথ্য ও শিক্ষা সম্পাদক নিসাত তাজনিম। এছাড়াও কার্যকরী সদস্য ও বিশেষ সদস্যদের এক বছরের জন্য নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, ১৯৯৭ সালের ২৪ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলে স্বেচ্ছাসেবী তরুণদের নিয়ে এ সংগঠন যাত্রা শুরু হয়। পরবর্তীতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের এ সংগঠনটি যাত্রা শুরু করে। এরই ধারাবাহিকতায় ২০১৩ সালের ৯ অক্টোবর বেগম রোকেয়া বিশ্বদ্যিালয়ে বাঁধন যাত্রা শুরু করে।

/আশিক/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়