ঢাকা     রোববার   ০৩ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৯ ১৪৩০

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট

ঢাবি টিমের উপর হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ 

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ১২ ফেব্রুয়ারি ২০২৪  
ঢাবি টিমের উপর হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ 

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতায় ফাইনাল ম্যাচে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাধারণ শিক্ষার্থী কর্তৃক ঢাকা বিশ্ববিদ্যালয়ের  ক্রিকেট টিমের সদস্যদের উপর হামলা হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঢাবি প্রশাসন।

সোমবার  (১২ ফেব্রুয়ারি) আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা চলাকালে রাবির স্টেডিয়ামে এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে ঢাবি ও স্বাগতিক রাবি ক্রিকেট টিমের মধ্যে ফাইনাল খেলা চলছিল। খেলা চলাকালে ঢাবি টিম যখন বিজয়ের দ্বারপ্রান্তে, ঠিক তখনই রাবির কয়েক শত শিক্ষার্থী মাঠে ঢোকে এবং ঢাবি ক্রিকেট টিমের উপর অতর্কিত হামলা চালায়। এতে ঢাবি টিমের ৫-৬ জন খেলোয়াড় গুরুতর আহত হয়।

এ ধরনের হামলা অখেলোয়াড় সুলভ এবং অনাকাঙ্ক্ষিত উল্লেখ করে ঢাবি প্রশাসন জানায়, আয়োজক বিশ্ববিদ্যালয় হিসেবে পূর্ব থেকেই বিশেষ সতর্কতা ও সার্বিক শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা রাবি কর্তৃপক্ষের দায়িত্ব ছিল। স্বাগতিক ভেন্যু হিসেবে রাবির উচিত ছিল প্রতিপক্ষ টিমকে সম্মান দেখানো এবং তাদের নিরাপত্তা নিশ্চিত করা। এ ঘটনায় ঢাবি গভীর উদ্বেগ, ক্ষোভ, প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছে।

/হারুন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়