RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

করোনা আতঙ্কে ৩ কোম্পানির এজিএম স্থগিত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ২৫ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা আতঙ্কে ৩ কোম্পানির এজিএম স্থগিত

সারা দেশে করোনাভাইরাস সংক্রামণের কারণে জনস্বার্থে পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি কোম্পানি তাদের বার্ষিক সাধারণ সভা (এজিএম) স্থগিত করেছে।

কোম্পানি তিনটি হলো-লাফার্জহোলসিম, আইডিএলসি ও আরএকে সিরামিকস।

বুধবার (২৫ মার্চ) কোম্পানিগুলোর পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, মহামারি করোনাভাইরাস অত্যন্ত ছোঁয়াছে রোগ। এই ভাইরাসের বিস্তার এড়াতে সামাজিক দূরত্ব বা একাধিক মানুষের সমাবেশকে নিরুৎসাহিত করেছে সরকার। এরই পরিপ্রেক্ষিতে কোম্পানি তিনটি শেয়ারহোল্ডার, কর্মকর্তা-কর্মচারী এবং দেশের মানুষের নিরাপত্তার বিষয়টি বিবেচনায় রেখে এ সিদ্ধান্ত নিয়েছে।

লাফার্জহোলসিম আগামী ৭ মে এজিএম এবং ১ এপ্রিল রেকর্ড তারিখ ঘোষণা করেছিল। তবে করোনা প্রতিরোধে সাধারণ ছুটি ঘোষণা করায় তা স্থগিত করা হয়েছে। তাই পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত কোম্পানিটির এজিএম স্থগিত থাকবে। একই সঙ্গে কোম্পানিটির রেকর্ড তারিখও স্থগিত রাখা হয়েছে।

আইডিএলসির ৩৫তম এজিএম আগামী ৩০ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনা আতঙ্কে এজিএম স্থগিত করা হয়েছে। এজিএমের নতুন তারিখ, সময় ও ভেন্যু পরবর্তী নোটিশের মাধ্যমে জানানো হবে।

আরএকে সিরামিকসের এজিএম আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস আতঙ্কে এজিএম স্থগিত করা হয়েছে। এজিএমের নতুন সময়সূচি ও স্থান পরবর্তিতে শেয়ারহোল্ডারদের জানিয়ে দেওয়া হবে।


এনটি/সাইফ 

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়