RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

ক্রেস্ট সিকিউরিটিজের বিনিয়োগকারীদের মানববন্ধন অব্যাহত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ২৯ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ক্রেস্ট সিকিউরিটিজের বিনিয়োগকারীদের মানববন্ধন অব্যাহত

ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. শহীদ উল্লাহকে অবিলম্বে গ্রেফতা‌র এবং আত্মসাৎ করা শেয়ার ও টাকা ফেরতের দা‌বি‌তে মানববন্ধন কর্মসূচি অব্যাহত রেখেছেন বিনিয়োগকারীরা।

সোমবারও (২৯ জুন) দুপুরে রাজধানীর পুরানা পল্টনে ক্রেস্ট সিকিউরিটিজের প্রধান কার্যালয়ের সামনে পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ক্ষতিগ্রস্ত বিনিয়োগকারীরা।  এ সময় মানবন্ধন কর্মসূচিতে ক্রেস্ট সিকিউরিটিজের বিনিয়োগকারীরাসহ অন্যান্য বিনিয়োগকারীরা উপস্থিত থেকে একাত্মতা ঘোষণা করেন।

এর আগে রোববার (২৮ জুন) থেকে ৭২ ঘণ্টার মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেন ক্ষতিগ্রস্ত বিনিয়োগকারীরা।

মানবন্ধন কর্মসূচিতে ক্রেস্ট সিকিউরিটিজের বি‌নি‌য়োগকারী মোজাম্মেল হোসেন বলেন, সিকিউরিটিজের বিনিয়োগকারীরা নিশ্চিত হতে চায়, তাদের শেয়ারের নিশ্চয়তা আছে কি-না। এটা যতদিন জানতে না পারছি আমরা ততদিন উদ্বিগ্ন থাকবো। আর অবিলম্বে এর এমডি শহীদ উল্লাহকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।  কারণ আমরা শঙ্কিত যে, শহীদ উল্লাহ আমাদের অনেক বিনিয়োগকারীর শেয়ার বিক্রি করে দিয়েছে।

বিনিয়োগকারী মোহাম্মদ নিশাত বলেন, আমাদের ৭২ ঘণ্টার মানবন্ধন কর্মসূচির মধ্যে ২৪ ঘণ্টা অতিবাহিত হয়েছে। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে অবিলম্বে আমাদের সমস্যা সমাধানের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ বিনিতভাবে কামনা করছি।  আর শহীদ উল্লাহর গ্রেফতারের দাবি জানাচ্ছি।

এদিকে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কাজী আবদুর রাজ্জাক বলেন, গত ২৩ জুন থেকে ক্রেস্ট সিকিউরিটিজের মালিক পলাতক রয়েছেন। তিনি বিনিয়োগকারীদের শেয়ার ও টাকা আত্মসাৎ করে আত্মগোপন করেছেন। আমরা বিনিয়োগকারীদের সঙ্গে একাত্মতা ঘোষণা করছি। 


ঢাকা/এনটি/জেডআর

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়