ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পদ্মা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং চালু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ২৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পদ্মা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং চালু

এজেন্ট আউটলেটের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে

করোনা মহামারিতে ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং সেবা চালু করেছে চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড।

বুধবার (২৯ জুলাই) নরসিংদীর আমদিয়া ইউনিয়নের আখালিয়ায় ব্যাংকটির প্রথম এজেন্ট আউটলেটের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। 

সংবাদ বিজ্ঞপ্তিতে ব্যাংকটির পক্ষ থেকে বলা হয়, এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে গ্রাহক আঙুলের ছাপ দিয়ে নতুন অ্যাকাউন্ট খোলা ও লেনদেন, গোপন পিন নম্বর ও অ্যাকাউন্টের মাধ্যমে রেমিট্যান্সের টাকা দেওয়া, নগদ অর্থ জমা ও উত্তোলন, বিভিন্ন ধরনের ইউটিলিটি বিল দেওয়া, ফান্ড ট্রান্সফার, মিনি স্টেটেমন্ট, ইন্টারেনট ব্যাংকিং সুবিধা, ইনস্যুরেন্স প্রিমিয়াম দেওয়া, ক্লিয়ারিং চেক গ্রহণ, ঋণের আবেদন গ্রহণ ও ঋণ বিতরণসহ সবধরনের ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়া দেশব্যাপী অনলাইন সেবা, রিয়েল টাইম লেনদেন, ন্যূনতম সার্ভিস চার্জ, সর্বনিম্ন ব্যালেন্সে অ্যাকাউন্ট খোলা, চেক বই ও ডেবিট কার্ড সুবিধা গ্রাহকরা উপভোগ করতে পারবেন পদ্মা ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের আওতায়।

নরসিংদীর আমদিয়া ইউনিয়নের আখালিয়ায় এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করেন পদ্মা ব্যাংক এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সাহাদাৎ হোসেন, বিজনেস হেড জাবেদ আমিন এবং মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো. আহসান উল্লাহ খান। 

এজেন্ট ব্যাংকিং হেড মুহাম্মদ জাকারিয়া করিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

ঢাকা/এম এ রহমান/জেডআর

আরো পড়ুন  



সর্বশেষ