RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২১ ১৪২৭ ||  ১৭ রবিউস সানি ১৪৪২

৩ কোম্পানির পর্ষদ সভা স্থগিত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ২৯ অক্টোবর ২০২০  
৩ কোম্পানির পর্ষদ সভা স্থগিত

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির পরিচালনা পর্ষদ সভা স্থগিত করেছে। 

কোম্পানিগুলো হলো- ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, এক্সপ্রেস ইন্স্যুরেন্স ও প্রাইম টেক্সটাইল।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ন্যাশনাল লাইফ: কোম্পানিটির বোর্ড সভা বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণে সভা স্থগিত করা হয়েছে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করার কথা ছিলো। তবে স্থগিত করা সভার নতুন তারিখ এবং স্থান পরবর্তী নোটিশের মাধ্যমে জানানো হবে।

এক্সপ্রেস ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণে সভা স্থগিত করা হয়েছে। তবে এক্সপ্রেস ইন্স্যুরেন্সের পরবর্তী পর্ষদ সভা ১ নভেম্বর বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

প্রাইম টেক্সটাইল:  কোম্পানিটির বোর্ড সভা বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। তবে কোম্পানির পর্ষদ সভা ৫ নভেম্বর বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

ঢাকা/এনটি/জেডআর

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়