ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাণিজ্য মেলায় দর্শনার্থীদের নজর কেড়েছে ওয়ালটন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ৩০ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:৫০, ১ ফেব্রুয়ারি ২০২২
বাণিজ্য মেলায় দর্শনার্থীদের নজর কেড়েছে ওয়ালটন

রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশীপ এক্সিবিশন সেন্টারে চলছে ২৬তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। মেলায় মেড ইন বাংলাদেশ খ্যাত ব্র্যান্ড ওয়ালটন পণ্য ক্রেতা দর্শনার্থীদেরকে বেশ মুগ্ধ করেছে। আগত দর্শনার্থীরা ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শনের পাশাপাশি প্রয়োজনীয় পণ্য অর্ডারও করছেন। ক্রেতা দর্শনার্থীরা ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শনের স্মৃতি ধরে রাখতে ছবিও তুলে রাখছেন। বাণিজ্য মেলা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

দর্শনার্থীরা জানান, হোম অ্যাপ্লায়েন্স কোনো পণ্যের কথা চিন্তা করলেই পরিবারের সদস্যরা আগে ওয়ালটনের কথা বলেন। বিশেষ করে ওয়ালটন ফ্রিজ গৃহিণীদের বেশি পছন্দ।এই পণ্যের মান ভালো, রয়েছে সাশ্রয়ী মূল্য। যা সহজে ক্রেতাদের আকৃষ্ট করেছে। 

উত্তরা থেকে শাহনাজ পারভীন মেলায় এসেছেন। ওয়ালটনের প্যাভিলিয়নে তিনি বলেন, আমি প্রথম ওয়ালটনের ফ্রিজ ক্রয় করি।  যা অন্যান্য কোম্পানির তুলনায় সাশ্রয়ী মূল্যে কিনতে পেরেছি। ভালো সার্ভিস দেওয়ার কারণে পরবর্তীতে ওয়ালটনের টেলিভিশন ক্রয় করি। তাও ভালো সার্ভিস দিয়েছে। মেলায় স্মার্ট লিভিং জোনে সাজানো স্মার্ট টেবিলটি আমার পছন্দ হয়েছে। এছাড়া ভয়েস কন্ট্রোল এসি এবং স্মার্ট কিচেন হুডারও ভালো লেগেছে। সামনে এই পণ্যগুলো আমার বাসায় ব্যবহার করবো বলে আশা করছি।

যাত্রাবাড়ী থেকে পরিবার নিয়ে মেলায় এসেছেন আমিনুল ফরহাদ। তিনি বলেন, আমার বাসায় ইলেকট্রনিক্স বেশির ভাগ পণ্যই ওয়ালটনের। বাণিজ্য মেলা উপলক্ষে ওয়ালটন বেশ নতুন মডেলের পণ্য এনেছে। যা মেলায় প্রদর্শন করা হয়েছে বলে শুনে আমার স্ত্রীকে নিয়ে ওয়ালটন প্যাভিলিয়নে এসেছি।

তিনি বলেন, এবার ওয়ালটন তাদের প্যাভিলিয়নটি সুন্দরভাবে সাজিয়েছে। স্ত্রী ওয়ালটন প্যাভিলিয়ন ঘুরে সবচেয়ে বেশি মুগ্ধ হয়েছে। আমাদের একটি ওয়াশিং মেশিন এবং আধুনিক চুলা পছন্দ হয়েছে, যা ক্রয় করবো।

নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে মেলায় এসে ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন সানজিদা পারভীন। তিনি বলেন, এবার ওয়ালটন কিছু নতুন মডেলের রেফ্রিজারেটর এনেছে। যা খুবই ভালো লেগেছে। প্যাভিলিয়নে পণ্য প্রদর্শনের মাঝেও সবুজায়নকে প্রাধান্য দিয়েছে ওয়ালটন। সেখানে কিছু ছবি তুলেছি, যাতে স্মৃতি ধরে রাখতে পারি। মেলায় একমাত্র ওয়ালটনই একটি দৃষ্টি নন্দন ফোয়ারা করেছে।

তিনি বলেন, আমার ছেলে ওয়ালটনের অল ইন ওয়ান পিসি পছন্দ করেছে। আমারও এটি পছন্দ হয়েছে। 

ওয়ালটন প্যাভিলিয়নের সমন্বয়ক তরিকুল ইসলাম বলেন, ওয়ালটনের প্যাভিলিয়ন দুটি খুবই আকর্ষণীয়। তাই দর্শনার্থীরা একবারের জন্য হলেও ঘুরে যাচ্ছেন।  ওয়ালটন পণ্যের সুবিধা সম্পর্কে গ্রাহক, ক্রেতা-দর্শনার্থীদের নিকট তুলে ধরছি আমরা। যেসব দর্শনার্থী প্যাভিলিয়নে আসছে তারা ওয়ালটনের পণ্য দেখে মুগ্ধ হয়েছেন।

তিনি বলেন, ওয়ালটনের সব পণ্যের প্রযুক্তি, ডিজাইন ও কালারে আনা হয়েছে নতুনত্ব। আর বাণিজ্যমেলায় নতুন নতুন মডেলের পণ্য প্রদর্শন করা হয়েছে। 

জানা গেছে, এবারের বাণিজ্য মেলায় ওয়ালটনের প্যাভিলিয়নে ক্রেতা দর্শনার্থীদের প্রয়োজনীয় সব ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস, ল্যাপটপ ও স্মার্টফোনসহ আইসিটির নতুন নতুন পণ্য প্রদর্শন করা হয়েছে। কনজ্যুমার গুডসের পাশাপাশি এবার প্লাস্টিক মোল্ড, ডাই, এলজিপি, এলডিপি, নাট, বোল্ট, স্ক্রুসহ ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস প্রদর্শন করা হয়েছে মেলায়।

দর্শনার্থীদের সুবিধার্থে মেলায় ওয়ালটনের প্যাভিলিয়ন দুটিতে জোনভিত্তিক ভাগ করে পণ্য প্রদর্শন করা হয়েছে। জোনগুলো হলো- ওয়ালটন স্মার্ট লিভিং জোন, ভয়েস কন্ট্রোলার এসি জোন, ওয়ালটন স্মার্ট ফ্রিজ জোন, এলিভেটর জোন, বি টু বি জোন, ওয়ালটন এক্সেসোরিজ, হোম অ্যাপ্লায়েন্স জোন, কম্পিউটার জোন, ওয়ালটন মোবাইল জোন, ওয়ালটন স্মার্ট টেলিভিশন জোন, এলইডি জোন। 

/এনএফ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়