ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফার্ম ক্যাটাগরিতে সেরা করদাতা মেসার্স ফখর উদ্দিন আলী আহমেদ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ২৯ ডিসেম্বর ২০২২  
ফার্ম ক্যাটাগরিতে সেরা করদাতা মেসার্স ফখর উদ্দিন আলী আহমেদ

২০২১-২২ করবছরে ফার্ম ক্যাটাগরিতে সের করদাতা সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড পেলো মেসার্স ফখর উদ্দিন আলী আহমদ।

বুধবার (২৮ ডিসেম্বর) রাজধানীর অফিসার্স ক্লাবে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) আয়োজিত জাতীয় ট্যাক্স কার্ড ও সেরা করদাতা সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ম্যানেজিং পার্টনার ফখর উদ্দিন আলী আহমদের হতে এ সম্মাননা তুলে দেন এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। 

কর অঞ্চল সিলেট থেকে এ সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড প্রদান করা হয়। এ সময় সম্মাননা গ্রহণকালে উপস্থিত ছিলেন ফখর উদ্দিন ব্রাদার্সের পরিচালক ফখরউছ সালেহীন নাহিয়ান, পরিচালক মো. মাহদী সালেহীন ও পরিচালক মেহনাজ হুদা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এছাড়া বিশেষ অতিথি উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ফাতিমা ইয়াসমিন।

একই ক্যাটাগরিতে আরো সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড পেয়েছে কর অঞ্চল- ১ চট্টগ্রাম থেকে মেসার্স এস এন কর্পোরেশন, কর অঞ্চল সিলেট থেকে মেসার্স মো. জামিল ইকবাল, কর অঞ্চল কুমিল্লা থেকে মেসার্স সালেহ আহমদ।

এর আগে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ২০২১-২২ করবর্ষের জন্য সেরা করদাতাদের নাম ঘোষণা বিভিন্ন ক্যাটাগরি বা শ্রেণিতে বছরের সেরা করদাতাদের তালিকা প্রকাশ করেছে। পরবর্তীতে তা ১৮ ডিসেম্বর প্রজ্ঞাপন জারি করা হয়। ব্যক্তি পর্যায়ে ৭৬টি ও কোম্পানি ৫৩টি ও অন্যান্য শাখায় ১২টিসহ মোট ১৪১ জন সেরা করদাতার নাম প্রকাশ করে অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগ। আজ এসব করদাতাদের প্রত্যেককে ট্যাক্স কার্ড দেয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১০ সাল থেকে সেরা করদাতাদের সম্মাননা দিয়ে আসছে এনবিআর।
 

/তানিম/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়