ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

ওয়ালটন-দেশ রূপান্তর ফুটবল বিশ্বকাপ কুইজে পুরস্কার পেলেন ১৮ জন

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৯, ২৪ জানুয়ারি ২০২৩  
ওয়ালটন-দেশ রূপান্তর ফুটবল বিশ্বকাপ কুইজে পুরস্কার পেলেন ১৮ জন

কাতার বিশ্বকাপ ফুটবলপ্রেমীদের আনন্দ জুগিয়েছে এক মাস। ‘ওয়ালটন-দেশ রূপান্তর ফুটবল বিশ্বকাপ কুইজ ২০২২’ সেই আনন্দ বাড়িয়ে দিয়েছিল কয়েক গুণ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দেশ রূপান্তর কার্যালয়ে কুইজের ড্র হয়। এতে পুরস্কার পেয়েছেন ভাগ্যবান ১৮ জন। বিজয়ীদের সঙ্গে যোগাযোগ করে দ্রুতই অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কারগুলো হস্তান্তর করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক দেশ রূপান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা মামুন ও ওয়ালটন গ্রুপের ডেপুটি নির্বাহী পরিচালক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। দেশ রূপান্তরের হেড অব ইভেন্টস অ্যান্ড ব্র্যান্ডিং শিমুল সালাহ্উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন—দেশ রূপান্তরের ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান খোকন, যুগ্ম বার্তা সম্পাদক জুয়েল মোস্তাফিজ ও জাকির হোসেন, হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মিজানুর রহমান, এজিএম মার্কেটিং শফিকুল আলম, সার্কুলেশন বিভাগের সিনিয়র ম্যানেজার মো. আব্দুল হাকিম, হেড অব অ্যাকাউন্টস দেলোয়ার হোসেন, ম্যানেজার মার্কেটিং ওবায়দুর রহমান, প্রশাসন বিভাগের ম্যানেজার আনোয়ার হোসেন চৌধুরী ও ক্রীড়া প্রতিবেদক তানভীর এলাহী এবং ওয়ালটনের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ পারভেজ।

ঢাকা/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়