ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

লা রিভের পোশাকে ৫০ শতাংশ ছাড়

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ১৭ আগস্ট ২০২৩   আপডেট: ১৭:৪৭, ১৯ আগস্ট ২০২৩
লা রিভের পোশাকে ৫০ শতাংশ ছাড়

দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভে শুরু হয়েছে ‘মিড-সিজন সেল ফেস্টিভ্যাল ২০২৩’। নারী, পুরুষ ও শিশুদের সকল ট্রেন্ডি ডিজাইনে ফ্ল্যাট ৫০ শতাংশ ছাড় দিচ্ছে ব্র‌্যান্ডটি। 

মিড-সিজন সেলে প্রাধান্য পেয়েছে সকল ক্যাজুয়াল, ফর্মাল ও পার্টি ডিজাইন। আরো থাকছে অফিস-টু-পার্টি এবং কমফোর্ট ওয়্যারের সম্ভার। নারীদের জন্য টিউনিক, কামিজ, সালোয়ার কামিজ, শাড়ি, আবায়া, টপ, কোটি, শ্রাগ ও টিশার্ট সবই পাওয়া যাবে এই সেলে।

লা রিভের লেটেস্ট বটম কালেকশন থেকে বাছাই করা ম্যাচিং পালাজ্জো, স্কার্ট, হারেম, লেগিংস ও জিন্স প্যান্টেও থাকছে এই ছাড়। পুরুষদের জন্য ক্যাজুয়াল, সেমিফিটেড ও ফিটেড পাঞ্জাবিসহ সব ধরনের শার্ট থাকবে। পোলো ও টিশার্টের সঙ্গে ম্যাচিং জিন্স, চিনোস সহ ট্রেন্ডি প্যান্ট পাজামা রাখা হয়েছে সেলের এই উৎসবে।

লা রিভের অন্যতম জনপ্রিয় সেগমেন্ট টিনএজ কালেকশনসহ কিড বয়, কিড গার্ল ও নবজাতক শিশুদের আরামদায়ক ও স্টাইলিস পোলো, টিশার্ট, পাঞ্জাবি সেট, উভেন সেট, ঘাগরা চোলি, টিউনিক, সালোয়ার কামিজসহ নিমা সেট ও পাওয়া যাবে সেলের আওতায়। হোম ডেকোর ও ফ্যাশন অনুষঙ্গেও বিশেষ ছাড় পাওয়া যাবে। সব মিলিয়ে, সুলভ মূল্যে ও সাধ্যের মধ্যে সব ধরনের পোশাক ও অনুষঙ্গ কেনার ব্যবস্থা থাকবে মধ্য সিজনের এই বিশেষ সেলে। 

লা রিভ মিড সিজন সেল চলছে সকল শোরুম ও অনলাইনে। আরো জানতে ভিজিট: www.lerevecraze.comwww.facebook.com/lerevecraze
 

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়