ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

সানবিট ডিশ ওয়াশিং সল্যুশনের বিজ্ঞাপনে ফেরদৌস

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ২৯ নভেম্বর ২০২৩  
সানবিট ডিশ ওয়াশিং সল্যুশনের বিজ্ঞাপনে ফেরদৌস

সানবিট ডিশ ওয়াশিং সল্যুশনের সঙ্গে বিজ্ঞাপনচিত্র নির্মাণে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। 

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাজধানীর গুলশানে কোম্পানিটির কার্য্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। নমিনেশন পাওয়ার পর এই প্রথম কোনো বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হলেন তিনি।

ঢাকা-১০ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর ফেরদৌস সাংবাদিকদের বলেছিলেন, অভিনয় থেকে সরে যাবেন না তিনি। তার কথার সেই রেশ ধরেই যেন ক্যামেরার সামনে নিজের অবস্থান জানান দেন তিনি।

এ সময় ফেরদৌস বলেন, বাজারে এসেছে আমেরিকান ব্র্যান্ডের ডিস ওয়াশিং সল্যুশন সানবিট, লন্ড্রি সল্যুশন ওরিক্স এবং ক্লিনিং সল্যুশন টাইলক্স। ব্র্যান্ডগুলোর পণ্য যেমন উন্নত মানের, তেমনি এর ঘ্রাণ ও ব্যবহারিক স্বাচ্ছন্দ্য ক্রেতার নতুন এক্সপেরিয়েন্স দেবে। শুধু তাই নয়, অরিক্স এরই মধ্যে দেশের প্রথম কোন ফেব্রিক শ্যাম্পু উৎপাদন করে বাজারে এনেছে। খুব শিগগিরই দেশের একজন জনপ্রিয় চিত্রনায়িকার সঙ্গে জুটিবদ্ধ হয়ে সানবিটের জন্য একটি বিজ্ঞাপনচিত্র তৈরী হবে।

তাই অভিনয় থেকে আমি দূরে সরে যাচ্ছি না, দুটোই চলবে। তার প্রথম পদক্ষেপ হিসেবে নমিনেশন পাওয়ার পর প্রথম কাজ হিসেবে সানবিটের সঙ্গে বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হলাম। আশা করছি আমার যারা ভক্ত এবং আমাকে যারা পছন্দ করেন, তারা আমার এবং সানবিটের সঙ্গেই থাকবেন। ডিস ওয়াশিংয়ে নতুন এক্সপেরিয়েন্স পাবো আমরা।

শান্ত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়