ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

যেসব প্রতিষ্ঠান পেল সেরা ভ্যাটদাতা পুরস্কার ও সম্মাননা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ১০ ডিসেম্বর ২০২৩  
যেসব প্রতিষ্ঠান পেল সেরা ভ্যাটদাতা পুরস্কার ও সম্মাননা

সম্মাননা গ্রহণ করছেন ওয়ালটন প্লাজার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রায়হান

উৎপাদন, সেবা ও ব্যবসা এই তিন খাতে ওয়ালটন প্লাজাসহ মোট ৯টি প্রতিষ্ঠানকে সেরা ভ্যাট দাতার পুরস্কার ও সম্মাননা দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। ২০২১-২২ অর্থবছরের জন্য প্রতিষ্ঠানগুলোকে এই পুরস্কার ও সম্মাননা দেওয়া হয়েছে।

রোববার (১০ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ের রাজস্ব ভবন মাল্টিপারপাস হলে জাতীয় ভ্যাট দিবস অনুষ্ঠানের অতিথিরা সেরা ভ্যাট দাতাদের নিকট পুরস্কার ও সম্মাননা তুলে দেয়। 

অনুষ্ঠানে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের সভাপতিত্বে বিশেষ অতিথি অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সচিব ড. মো. খায়েরুজ্জামান মজুমদার, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) প্রেসিডেন্ট মাহবুবুল আলম উপস্থিত ছিলেন।

সেরা ভ্যাটদাতার তালিকায় ব্যবসায় খাতে পুরস্কার ও সম্মাননা পেয়েছে ওয়ালটন প্লাজা, ইউনিমার্ট লিমিটেড ও হ্যামকো করপোরেশন লিমিটেড। উৎপাদন  খাতে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ, ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস লিমিটেড, জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেড এবং সেবা খাতে ক্যাটাগরিতে বিকাশ লিমিটেড, ব্র্যাক-আড়ং ও নগদ লিমিটেড।

এনএফ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়