ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিডি সানলাইফ সিকিউরিটিজের সিলেট শাখা চালু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৬, ১৫ সেপ্টেম্বর ২০২১  
বিডি সানলাইফ সিকিউরিটিজের সিলেট শাখা চালু

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সদস্যভুক্ত ব্রোকারেজ হাউজ (শেয়ার ক্রয় বিক্রয়কারী প্রতিষ্ঠান) বিডি সানলাইফ সিকিউরিটিজের সিলেট শাখা চালু করা হয়েছে।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে পূর্ব জিন্দাবাজারের বারুতখানার সিম্পনি হাইটসের ৯ম তলায় বিডি সানলাইফ সিকিউরিটিজের সিলেট শাখা উদ্বোধন ঘোষণা করা হয়। ব্রোকারেজ হাউজকে উদ্বোধন করেন— আলহারামাইন পারফিউম গ্রুপ অফ কোম্পানি ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির)।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিডি সানলাইফ সিকিউরিটিজ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে আলহারামাইন পারফিউম গ্রুপ অফ কোম্পানি ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) বলেন, ‘শেয়ারবাজারে বিনিয়োগের জন্য বিনিযোগকারীদের যাতে সুস্পষ্ট ধারণা থাকে এবং তারা ঝুঁকি এড়িয়ে চলতে পারে সে ব্যাপারে শেয়ার ক্রয় বিক্রয়কারী প্রতিষ্ঠানকে নজর রাখতে হবে। বিনিয়োগকারীরা শেয়ারবাজারে বিনিয়োগের ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন এবং তাদের বিনিয়োগ সুরক্ষিত থাকে এ ব্যাপারে ব্রোকার হাউস পরিচালনাকারীদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।’

তিনি আরও বলেন, ‘আমাদের শেয়ারবাজার সম্প্রসারিত হচ্ছে আরওু নতুন নতুন দেশি-বিদেশি কোম্পানি আসার সম্ভাবনা রয়েছে। এই প্রেক্ষাপটে শেয়ারবাজারে বিনিয়োগকারীরা যাতে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন এ ব্যাপারে ব্রোকার হাউসের পরিচালকরা নিজেরা যেমন দক্ষতা অর্জন করবেন পাশাপাশি বিনিয়োগকারীদের বিনিয়োগের ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নিতে সহযোগিতা করবেন।’

উদ্বোধনী অনুষ্ঠানে বিডি সানলাইফ সিকিউরিটিজ সিলেট শাখার এভিপি এবং ব্রাঞ্চ ম্যানেজার আব্দুল জলিল মাসুমের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, বারাকা পাওয়ারের পরিচালক ও ছাতক উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, বারাকা পাওয়ারের এমডি গোলাম রাব্বানী চৌধুরী, এনআরবি ব্যাংকের পরিচালক মো. দুলাল আহমদ উপস্থিত ছিলেন।

এ সময় ঢাকা থেকে ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন— বিডি সানলাইফ সিকিউরিটিজের চেয়ারম্যান জাহিদ মালিক ও এমডি রাহাত মালিক।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে লংকা বাংলা সিকিউরিটিজের হেড অফ সিলেট ব্রাঞ্চ মো. শামসুদ্দিন, এনআরবি ব্যাংকের ম্যানেজারা প্রশান্ত কুমার সিনহাও পিযুষ কুমার সিনহা, বিডি সানলাইফ সিকিউরিটিজ সিলেট শাখার এভিপি এবং ম্যানেজার অপারেশন মো. নজরুল হোসেইন খানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা/এনটি/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়