ঢাকা     মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪২৯ ||  ২২ শাওয়াল ১৪৪৩

চার কোম্পানির শেয়ার, ক্রেতা আছে বিক্রেতা নেই

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ১৭ জানুয়ারি ২০২২  
চার কোম্পানির শেয়ার, ক্রেতা আছে বিক্রেতা নেই

শেয়ারবাজারে তালিকাভুক্ত চারটি কোম্পানির শেয়ার কেনার ক্রেতা থাকলেও বিক্রেতা নেই। সোমবার (১৭ জানুয়ারি) দুপুর ১টা পর্যন্ত কোম্পানিগুলোর শেয়ার বেচার জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। কোম্পানিগুলোর শেয়ার সার্কিট ব্রেকারের সর্চোচ্চ সীমা স্পর্শ করে হল্ডেট হয়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো- ওরিয়ন ইনফিউশন, ইউনিয়ন ইন্স্যুরেন্স, প্রাইম লাইফ ইন্স্যুরেন্স ও শমরিতা হসপিটাল।

ওরিয়ন ইনফিউশন: রোববার ওরিয়ন ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৪.৮০ টাকায়। সোমবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৬.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১০৪.২০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৯.৪০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স: রোববার (১৬ জানুয়ারি) ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১ টাকায়। সোমবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১২.১০ টাকায়।  এ হিসেবে কোম্পানির শেয়ার দর ১.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

প্রাইম লাইফ ইন্স্যুরেন্স: রোববার প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৩.৯০ টাকায়। সোমবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৮১.২০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৭.৩০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

শমরিতা হসপিটাল: রোববার শমরিতা হসপিটালের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৬.৩০ টাকায়। সোমবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১১৬.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ১০.৬০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

/এনটি/এসবি/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়