ঢাকা     বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২০ ১৪২৯ ||  ০৭ রবিউল আউয়াল ১৪১৪

চবিতে ভর্তি পরীক্ষা: শাটল ট্রেনের বিশেষ সূচি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ১২ আগস্ট ২০২২   আপডেট: ১১:৪০, ১২ আগস্ট ২০২২
চবিতে ভর্তি পরীক্ষা: শাটল ট্রেনের বিশেষ সূচি

শাটল ট্রেন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আগামী ১৬ আগস্ট। ওইদিন দেশের বিভিন্ন অঞ্চল এবং মহানগরী থেকে ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণকারী শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে শাটল ট্রেনের বিশেষ সূচি ঘোষণা করা হয়েছে। 

এ-ইউনিটের ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে শুরু হতে যাওয়া ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে প্রতিদিন ১১ জোড়া শাটল ট্রেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রুটে ২২ বার চলাচল করবে বলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া জানান, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের যাতায়াত সহজ করতে শাটল ট্রেনের ব্যবস্থা করা হয়েছে। ভর্তি পরক্ষা চলাকালীন ১১ জোড়া শাটল ট্রেন প্রতিদিন ২২ বার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে চট্টগ্রাম নগর পর্যন্ত চলাচল করবে।

ভর্তি পরীক্ষা চলাকালে শাটল ট্রেনের সময়সূচি নিম্নরূপ-

চট্টগ্রাম বটতলী স্টেশন থেকে সকাল ৬টা, সাড়ে ৬টা, সাড়ে ৭টা, ৮টা ১৫ মিনিট, ৮টা ৪৫ মিনিট, ১১টা ৪০ মিনিট, দুপুর ১২টা, দুপুর সাড়ে ১২টা, বিকেল ৩টা, ৪টা এবং সর্বশেষ রাত সাড়ে ৮টায় শাটল ট্রেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে ছেড়ে যাবে। 

চট্টগ্রাম ক্যাম্পাস থেকে সকাল ৭টা ৫ মিনিট, ৭টা ৩৫ মিনিট, ৮টা ৪০ মিনিট, ৯টা ২০ মিনিট, ১০টা, দুপুর ১টা, দুপুর দেড়টা, বিকেল ৩টা, ৫টা, সাড়ে ৫টা এবং রাত ৯টা ১০ মিনিটে সর্বশেষ ট্রেনটি বটতলী স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

রেজাউল/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়