ঢাকা, বুধবার, ১৫ মাঘ ১৪২৬, ২৯ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

সেই অপুকে বিয়ে করছেন ফারিয়া

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৭ ১২:৩০:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৭ ৩:৫২:১১ পিএম

বিনোদন ডেস্ক : চলতি বছরের মে মাসের শেষের দিকে গুঞ্জন উঠেছিল-বিয়ে করেছেন মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া। বর এশিয়াটিকের জে ডব্লিউ টির ব্র্যান্ড ম্যানেজার হারুনুর রশীদ অপু। তবে রাইজিংবিডিকে ফারিয়া তখন জানিয়েছিলেন, বিয়ের এই গুঞ্জন ‘ফালতু’।

এবার সেই অপুর সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ঘোষণা দিলেন শবনম ফারিয়া। এ অভিনেত্রী জানিয়েছেন, আগামী বছর পয়লা ফেব্রুয়ারি দুই পরিবারের সম্মতিতে বিয়ে করবেন তারা। আগামী ২৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে মেহেদি উত্সব ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ৩১ জানুয়ারি হবে গায়েহলুদের অনুষ্ঠান।

জানা যায়, ২০১৫ সালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে পরিচয় ফারিয়ার।  তারপর দুজনের বন্ধুত্ব গড়ে উঠে। এক পর্যায়ে দুজনকেই পছন্দ করে দুই পরিবার। গত ফেব্রুয়ারি মাসে তাদের আংটিবদল হয়েছে।

টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ফারিয়া। ২০১৩ সালে ‘অল টাইম দৌড়ের উপরে’ নাটকের মাধ্যমে অভিনয়ে অভিষেক ঘটে তার। এরপর অনেক জনপ্রিয় নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন তিনি। ‘দেবী’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় চলতি বছর অভিষেক হয়েছে ফারিয়ার। এতে নিলু চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেত্রী।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ডিসেম্বর ২০১৮/শান্ত