ঢাকা, মঙ্গলবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রংপুরে মার্সেল হা-শো’র অডিশনে আগ্রহীদের ভিড়

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১১ ৬:৩১:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১১ ৬:৩১:৫৪ পিএম
রংপুরে মার্সেল হা-শো’র অডিশনে আগ্রহীদের ভিড়

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরে শুরু হয়েছে জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো মার্সেল হা-শো এর অডিশন। এতে অংশ নিতে আগ্রহী তরুণ-তরুণীরা ভিড় করেন।

বুধবার সকালে রংপুর শহরের টাউন হলে আগ্রহীদের প্রাথমিক বাছাই করে মূল অডিশনের জন্য পাঠানো হয় নগরীর এ্যাসোড ট্রেনিং সেন্টারে। সেখানে বিচারকের দায়িত্ব পালন করেন বিশিষ্ট অভিনেতা তুষার খান, অভিনেত্রী শশি ও স্টান্ডআপ কমেডিয়ান সাইফুর রহমান।

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল অনুষ্ঠানের স্পন্সর করছে। অনুষ্ঠানে মার্সেলের পক্ষে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর, মার্কেটিং বিভাগের ডেপুটি ডিরেক্টর মো. তৈয়বুর রহমান খান, মার্সেল বগুড়া জোনের এরিয়া ম্যানেজার মো.   মারুফ রায়হান।

আয়োজকরা জানান, ১ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে অডিশন পর্ব। ছয়টি জোনে ভাগ করে অডিশন নেয়া হচ্ছে। আজ অডিশনে ৩ শতাধিক প্রতিযোগী অংশ নেন।

মার্সেলের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর বলেন, প্রকৃত মেধা অন্বেষণের জন্য প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এর উদ্দেশ্য মানুষের মাঝে নির্মল আনন্দ পরিবেশন। স্বাস্থ্য বিশেষজ্ঞদের মতে, যারা হাঁটতে এবং হাসতে পারেন, তারা দীর্ঘাষু হন। হাসলে মানুষের শরীর ও মন ভালো থাকে। বাস্তব জীবন সুন্দর হয়।

তিনি বলেন, ‘‘মানুষ যেন মার্সেল শো-এর মাধ্যমে হাসতে পারে, আমরা সেই চেষ্টা করছি। আশা করি আমরা সফল হবো।’’

গত ৩০ আগস্ট শেষ হয়েছে প্রতিযোগিতার রেজিস্ট্রেশন। এরই মধ্যে চট্টগ্রাম, খুলনা, বরিশালের অডিশন পর্ব শেষ হয়েছে। ১৩ সেপ্টেম্বর রাজশাহী শিল্পকলা একাডেমি, ১৬ সেপ্টেম্বর ঢাকা পাবলিক লাইব্রেরিতে পরবর্তী অডিশন হবে।

অডিশন পর্বের বিচারক বিশিষ্ট অভিনেতা তুষার খান জানান, একজন ভালো অভিনেতা, ভালো কমেডিয়ান নাও হতে পারেন। আবার একজন ভালো কৌতুক করতে পারেন কিন্তু তিনি ভালো অভিনয় করতে পারেন না। প্রতিভা থাকা সত্ত্বেও তিনি ভালো অভিনেতা হতে পারছেন না।

‘‘আমরা সব দিক বিবেচনা করে প্রতিযোগীদের মধ্য থেকে ভালো কমেডিয়ান বাছাই করছি। যারা বাছাই পর্বে টিকবে তাদের ঢাকায় নিয়ে ১৫ দিনের প্রশিক্ষণ দেয়া হবে।’’

সুনামগঞ্জ থেকে আসা প্রতিয়োগী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র মাহাবুবুল হক শাওন  তার অনূভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘‘আমি একজন ভালো কমেডিয়ান হতে চাই। তাই অডিশনের অংশ নেয়ার জন্য সুনামগঞ্জ থেকে রংপুরে এসেছি। এসব অনুষ্ঠানের মাধ্যমে মানুষকে নির্মল বিনোদন দেয়া সম্ভব। নির্মল বিনোদন ছাড়া মানুষ সুস্থ থাকতে পারে না।’’ 

রংপুর নগরীর ধাপ লালকুঠি এলাকার মেহেদী হাসান, তাজহাট এলাকার ফয়জুল কবির জয়, গুড়াতিপাড়া এলাকার আতাউর আতিক অভিনয়ে জড়িত। তারা বলেন, এ ধরনের অনুষ্ঠানে নিজেকে তুলে ধরার সুযোগ সৃষ্টি হয়েছে। সুযোগ পেলে দেশবাসীকে ভালো কিছু দেয়ার প্রত্যাশা করছেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন আবু হেনা রনি। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার জনপ্রিয় নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। 


রাইজিংবিডি/রংপুর/১১ সেপ্টেম্বর ২০১৯/নজরুল মৃধা/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন