ঢাকা, বৃহস্পতিবার, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২১ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিয়েতে ছেঁড়া শাড়ি পরেছেন রাধিকা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৭ ২:০৪:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১৭ ২:০৭:৫৭ পিএম

ভারতীয় অভিনেত্রী রাধিকা আপ্তে। পর্দায় অসাধারণ অভিনয় দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

ব্যক্তিগত বিষয় নিয়ে মিডিয়ায় খুব একটা কথা বলেন না এই অভিনেত্রী। তিনি যে বিবাহিত তাও অনেকের অজানা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে স্মৃতিচারণ করেছেন তিনি।

রাধিকা আপ্তে বলেন, আমার রেজিস্ট্রি বিয়েতে দাদির পুরোনো শাড়ি পরেছিলাম এবং এতে বেশ কয়েকটি ছিদ্র ছিল। তবুও শাড়িটি পরেছিলাম কারণ তিনি আমার সবচেয়ে প্রিয় মানুষ ছিলেন। পোশাকের জন্য খরচ করব এমন ব্যক্তি আমি নই। বিশেষ করে রেজিস্ট্রি বিয়ের জন্য তো নয়ই। অবশ্য আমাকে সুন্দর দেখাক তা আমি চাই। বিবাহোত্তর সংবর্ধনার জন্য একটি পোশাক কিনেছিলাম। এর দাম ছিল দশ হাজার রুপির কম। ভুলেই গিয়েছিলাম, এজন্য শেষ মুহূর্তে গিয়ে কিনেছিলাম। পোশাকের ব্যাপারে খুব একটা খুঁতখুঁতে নই।

লন্ডনে নাচ শিখতে গিয়ে ২০১১ সালে ব্রিটিশ ভায়োলিন বাদক ও সংগীতজ্ঞ বেনেডিক্ট টেলরের সঙ্গে রাধিকার পরিচয় হয়। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি।

এই অভিনেত্রী আরো বলেন, ব্যক্তিগতভাবে আমি মনে করি, বিয়ে ছাড়াও প্রতিশ্রুতিবদ্ধ থাকা যায়। অনেকের কাছে বিয়ে খুবই পবিত্র বিষয়। কিন্তু আমি এটিকে একত্রে উদযাপন ও প্রতিজ্ঞা করা বুঝি। বিয়ে উদাযাপন করা অনেকের কাছে কতখানি গুরুত্বপূর্ণ তা আমি লক্ষ্য করেছি। যদিও উঠতি বয়সে আমি বিয়ে করতে চাইতাম না।

 

ঢাকা/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন