ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রণবীর-দীপিকাকে নিয়ে ভিন্ন পরিকল্পনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ১৮ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রণবীর-দীপিকাকে নিয়ে ভিন্ন পরিকল্পনা

অজয় দেবগন ও রণবীর কাপুরকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দেন লাভ রঞ্জন। পরবর্তী সময়ে নায়িকা চরিত্রে যোগ হন দীপিকা পাড়ুকোন। কিন্তু নানা কারণে এই সিনেমার শুটিং এখনো শুরু হয়নি।

এদিকে সম্প্রতি সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন অজয়। তাই নতুন করে নির্মাতার কপালে দেখা দিয়েছে চিন্তার ভাঁজ। এখন রণবীর-দীপিকাকে নিয়ে ভিন্ন পরিকল্পনা করছেন লাভ রঞ্জন। পিংকভিলা ডটকম এ তথ্য জানিয়েছে।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ঘোষণা দেয়া সিনেমায় অজয় অভিনয় করতে পারছেন না। এরপর একই কাস্ট নিয়ে অন্য একটি ড্রামা ঘরানার সিনেমা নির্মাণের পরিকল্পনা করছেন লাভ। তিনি ইতোমধ্যে রণবীর ও দীপিকার কাছ থেকে শিডিউল নিয়েছেন, তাই এই জুটিকে আবারো পর্দায় হাজির করার সুযোগ পাচ্ছেন। রোমান্টিক ঘরানার অন্য সিনেমার চিত্রনাট্যের কাজ শুরু করেছেন। ঘোষণা দেয়া সিনেমার কাজ আগামী ফেব্রুয়ারিতে ‍শুরুর কথা ছিল। এজন্য নতুন সিনেমার কাজ এই সময়ে শুরুর পরিকল্পনা চলছে। রণবীর-দীপিকা এই পরিকল্পনা পছন্দ করেছেন এবং মৌখিকভাবে সম্মতি জানিয়েছেন।

রণবীর-দীপিকা জুটির সর্বশেষ সিনেমা তামাশা মুক্তি পায় ২০১৫ সালে। ইমতিয়াজ আলী পরিচালিত এই সিনেমা বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলেনি। এছাড়া বাঁচনা অ্যায় হাসিনো (২০০৮) এবং ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি (২০১৩) সিনেমায় এ জুটিকে দেখা গেছে।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়