ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টয়াকে যেভাবে বিয়ের প্রস্তাব দেন শাওন (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০০, ২ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টয়াকে যেভাবে বিয়ের প্রস্তাব দেন শাওন (ভিডিও)

ছাদের একপাশে ছোট আকৃতির একটি মঞ্চ। তাতে শোভা পাচ্ছে বাহারি রঙের বেলুন আর আলোকসজ্জা। মঞ্চের সামনে বড় বড় ইংরেজি হরফে লেখা—‘মেরি মি’।

কিছুক্ষণ পর ছাদের দরজা খুলে প্রবেশ করেন অভিনেত্রী টয়া, সঙ্গে শাওন। ‘মেরি মি’ লেখা দেখে হতবাক হয়ে যান টয়া। উচ্ছ্বাসে অনেকটা বাকরুদ্ধ। হতবাক টয়া চারপাশের দৃশ্য যখন চোখ বুলিয়ে দেখছিলেন, ঠিক তখন হাঁটু ভাজে আংটি উপহার দেন শাওন। এরপর দুজনেই আবেগাপ্লুত হয়ে পরস্পরকে জড়িয়ে ধরেন।

একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। সিনেমাটিক স্টাইলের এই বিয়ের প্রস্তাব কোনো নাটক কিংবা সিনেমার দৃশ্য নয়। বরং বাস্তবে এভাবেই টয়াকে বিয়ের প্রস্তাব দেন অভিনেতা শাওন। যার ভিডিও টয়া তার অফিসিয়াল ফেসবুক পেজে আজ দুপুরে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন—‘দ্য প্রপোজাল’।

বন্ধুত্ব থেকে প্রেম। প্রেমের সম্পর্কের চার মাসের মাথায় বিয়ের সিদ্ধান্ত নেন। তারপর গত শনিবার পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন লাক্স তারকা অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও অভিনেতা সায়েদ জামান শাওন।

হঠাৎ করেই বিয়ের সিদ্ধান্ত নেন এই প্রেমিক যুগল। এজন্য কাউকে জানিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা করতে পারেননি। তাই সকলের কাছে দুঃখ প্রকাশ করেছেন এই নব দম্পতি। টয়ার ফেসবুকে এক পোস্টের মাধ্যমে দুঃখ প্রকাশ করেন তারা।

দেখুন ভিডিও:

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়