RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০৩ জমাদিউস সানি ১৪৪২

বেকার হয়ে পড়া সিনেমাকর্মীদের পাশে যশরাজ ফিল্মস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৯, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেকার হয়ে পড়া সিনেমাকর্মীদের পাশে যশরাজ ফিল্মস

করোনাভাইরাসের প্রকোপ রোধে ভারতে ২১ দিনের লকডাউন চলছে। আগামী ১৯ মার্চ পর্যন্ত বন্ধ করা হয়েছে সকল প্রকার বলিউড সিনেমার শুটিং। এই পরিস্থিতিতে বেকার হয়ে পড়েছেন দৈনিক আয়ের হিসেবে কাজ করা অনেক সিনেমাকর্মী।

লকডাউনের কারণে বেকার হয়ে পড়া এরকম ১৫ হাজার সিনেমাকর্মীর পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বলিউডের প্রথম সারির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। জানা গেছে, ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লোয়িসের (এফডব্লিউআইসিই) কাছে সিনেমাকর্মীদের সাহায্যের জন্য ব্যাংক অ্যাকাউন্ট নম্বর চেয়েছেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া।

ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লোয়িসের ট্রেজারার গঙ্গেশ্বর শ্রীবাস্তব জানান, গত মঙ্গলবার যশরাজ ফিল্মস থেকে ফোন করে দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করা সিনেমাকর্মীদের অ্যাকাউন্ট নম্বর চাওয়া হয়েছে। এরপর তারা ১৫ হাজার কর্মীর তথ্য পাঠিয়েছেন। এর মধ্য দিয়ে বলিউডের প্রথম কোনো প্রযোজনা প্রতিষ্ঠান সিনেমাকর্মীদের পাশে দাঁড়াল।

সম্প্রতি বলিউড ইন্ডাস্ট্রির খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ান সালমান খান। ২৫ হাজার দিন মজুর সিনেমাকর্মীর খাওয়া ও আর্থিক সাহায্যের দায়িত্ব নিয়েছেন বলিউডের ‘ভাইজান’। এছাড়া নির্মাতা রোহিত শেঠি ও অভিনেতা অজয় দেবগন ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লোয়িস সংঘে ৫১ লাখ রুপি দান করেছেন।

 

ঢাকা/মারুফ 

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়