ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আকবররূপে ইমন

প্রকাশিত: ০৯:৩৮, ২৮ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আকবররূপে ইমন

আকবরের লুক

চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির নির্মাণ করছেন ‘আকবর: ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ নামে সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন ইমন-ববি। সিনেমাটির মহরত অনেক আগেই হয়েছে। করোনার কারণে থেমে আছে এর ক্যামেরা।

আজ বৃহস্পতিবার নায়ক ইমনের জন্মদিন। বিশেষ এই দিনে অনলাইনে অবমুক্ত করা হয়েছে আকবরের লুক। আর এতে একেবারে অন্যরকমভাবে পাওয়া গেল ইমনকে।

ফার্স্ট লুক নিয়ে ইমন বলেন, ‘সিনেমাটির শুটিংয়ের জন্য আমরা পুরোপুরি প্রস্তুতি ছিলাম। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। শুধু একটি গানের কাজ হয়েছিল। পরিচালক সৈকত নাসির পরিকল্পনা করেছিলেন জন্মদিনে চমক দেওয়ার। তাই এই লুক তিনি প্রকাশ করলেন। ভালো লেগেছে তার উপহারটি পেয়ে।’

চলচ্চিত্রটির গল্পে উঠে আসছে রাজধানীর গ্যাং কালচার। সিনেমা হল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম সিনেমা এটি। এরই মধ্যে ‘হিরো বা ভিলেন যে যাই বলে, আমি তো একাই আমার দলে’ শিরোনামে একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এটি সিনেমার টাইটেল সং। গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর। সুদীপ কুমার দীপের কথায় গানের সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন।

‘আকবর: ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ সিনেমার গল্প লিখেছেন রণক ইকরাম। চিত্রনাট্য রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু। সংলাপ রচনা করেছেন আসাদ জামান।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়