ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

অনন্ত জলিলের আইকন রুবেল

প্রকাশিত: ০৮:৫১, ১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অনন্ত জলিলের আইকন রুবেল

মার্শাল আর্ট হিরো হিসেবে বাংলা চলচ্চিত্রে পা রাখেন মাসুম পারভেজ রুবেল। ফাইট ডিরেক্টর, প্রযোজক ও পরিচালক হিসেবেও তিনি সমান সফল। পর্দায় কুংফু-কারাতের নান্দনিক সব কৌশল দেখিয়ে বাংলা সিনেমায় এনেছিলেন নতুন জোয়ার। এখনো তার অসংখ্য ভক্ত রয়েছে।

মজার ব্যাপার হলো—রুবেলের ভক্ত আরেক চিত্রনায়ক অনন্ত জলিল। শুধু তাই নয়, তিনি তাকে আইকন মানেন। গতকাল শনিবার গাজীপুরের মেঘবাড়িতে চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজনে এমনটা জানান অনন্ত জলিল।

এ চিত্রনায়ক বলেন, ‘আমি রুবেল ভাইয়ের বড় ভক্ত, তাকে ফলো করি। বিশেষ করে অ্যাকশন মুভিতে। বলতে পারেন, আমার আইকন রুবেল ভাই।’

এ সময় অনন্ত জলিলকে ধন্যবাদ দিয়ে জড়িয়ে ধরেন রুবেল। অনন্ত জলিল আরো বলেন, ‘এবার যারা পিকনিকে আসেননি তারা ভুল করেছেন। কিন্তু আগামীতে তারা উপস্থিত থাকবেন সেই প্রত্যাশা করি।’

চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, নৃত্য পরিচালক, সাংবাদিক, টেকনিশিয়ানদের নিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতি বনভোজনের আয়োজন করে। প্রবীণ-নবীন শিল্পীরা সেখানে একত্রিত হন। প্রিয় সহকর্মী, বন্ধুদের একসঙ্গে পেয়ে উচ্ছ্বাসে মেতে ওঠেন সবাই। শুরু হয় কুশল বিনিময়, খেলাধুলা, আড্ডা ও গান।

২০০৭ সালে নিজের প্রযোজিত ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে যাত্রা শুরু করেন অনন্ত জলিল। এরপর ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন অনন্ত-বর্ষা। বর্তমানে ‘দীন: দ্য ডে’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অনন্ত জলিল।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়