ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

লাপাতা লেডিসের নীতাংশি বললেন, প্রেম করা মায়ের বারণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ১৫ মে ২০২৪   আপডেট: ১৬:৪০, ১৫ মে ২০২৪
লাপাতা লেডিসের নীতাংশি বললেন, প্রেম করা মায়ের বারণ

বলিউড অভিনেতা আমির খানের প্রাক্তন স্ত্রী কিরণ রাও। ২০১১ সালে ‘ধোবি ঘাট’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। দীর্ঘ ১৩ বছর পর ‘লাপাতা লেডিস’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে রুপালি পর্দায় ফিরেছেন কিরণ। আর ফিরেই হইচই ফেলে দিয়েছেন এই নির্মাতা।

নির্মল প্রদেশ নামে এক প্রত্যন্ত গ্রাম থেকে ‘লাপাতা লেডিস’ সিনেমার কাহিনির শুরু। সিনেমাটির মূল চরিত্র তিনটি। তার একটি হলো— ফুল কুমারী। এ চরিত্র রূপায়ন করেছেন নীতাংশি গোয়েল। সহজ-সরল, ভোলাভালা ফুল কুমারী চরিত্র রূপায়ন করে ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন ১৬ বছর বয়সি নীতাংশি।

নীতাংশির খ্যাতি এখন ভারতের সীমা ছাড়িয়েছে। স্বাভাবিকভাবে জনপ্রিয় এই কিশোরী অভিনেত্রীর প্রেম জীবন আলোচনায় উঠে এসেছে। জুম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে নীতাংশি বলেন, ‘আমার মা আমাকে শর্ত দিয়েছেন, আমি কোনো ছেলের সঙ্গে প্রেম করতে পারব না। কিন্তু বন্ধুত্ব থাকতে পারবে, তাদের সঙ্গে কথা বলারও অনুমতি রয়েছে। অবশ্য, আমিও এই বয়সে প্রেম করার কথা চিন্তা করি না।’

মায়ের সঙ্গে নীতাংশি

নীতাংশির মায়ের নাম রাশি গোয়েল। মায়ের সঙ্গে তার খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তা জানিয়ে নীতাংশি গোয়েল বলেন, ‘আমি আমার বন্ধুদের অনেককে দেখেছি, তারা তাদের সমস্যার কথা আমার মতো মায়ের সঙ্গে শেয়ার করতে পারে না। আমার সঙ্গে কিছু হলে প্রথমে আমি আমার মায়ের কাছে চলে যাই। মায়ের সঙ্গে আমার এই সম্পর্ককে আশীর্বাদ মনে করি।’

মায়ের সঙ্গে নীতাংশি

২০০৭ সালের ১২ জুন উত্তরপ্রদেশে জন্মগ্রহণ করেন নীতাংশি গোয়েল। মজার বিষয় হলো— ১৬ বছর বয়সি এই অভিনেত্রীকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন ১ কোটি ৪০ লাখ মানুষ। ‘লাপাতা লেডিস’ সিনেমায় অভিনয় করার আগে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

‘লাপাতা লেডিস’ সিনেমার সহশিল্পীর সঙ্গে নীতাংশি

নীতাংশি অভিনীত এসব সিনেমাগুলো হলো— এম. এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, মাসুম সাওয়াল, ময়দান, ইনসাইড এজ, ইন্দু সরকার প্রভৃতি। তা ছাড়া কত্থক নাচেও প্রশিক্ষণ নিয়েছেন এই কিশোরী অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়