ঢাকা     বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ২ ১৪৩১

অনিশ্চয়তায় শাকিব খানের সিনেমা!

প্রকাশিত: ১১:০৪, ১১ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অনিশ্চয়তায় শাকিব খানের সিনেমা!

শাকিব খান

কয়েক মাস আগে চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন শাকিব খানকে নিয়ে ‘নবাব এল.এল.বি’ নামে সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এতে শাকিব খানের বিপরীতে মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে নেওয়া হয়েছে।

সিনেমাটির শুটিংয়ের জন্য প্রস্তুত শুটিং ইউনিট। কিন্তু হঠাৎ মহামারি করোনার কারণে ভেস্তে গেছে সব কিছু। দেশের এই পরিস্থিতিতে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মহতি উদ্যোগ নেয়। এ সিনেমার বাজেটের এক অংশের টাকা ব্যয় করেছে করোনা মোকাবেলায়।

চলচ্চিত্রের সব ধরনের শুটিং দীর্ঘ আড়াই মাস বন্ধ ছিল। এখন অনেকে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু এ সিনেমার শুটিং কবে নাগাদ শুরু হবে তার নিশ্চয়তা দিতে পারছেন না পরিচালক অনন্য মামুন।

এ নির্মাতা রাইজিংবিডিকে বলেন, ‘‘নবাব এল.এল.বি’ বিগ বাজেটের সিনেমা। অনেক আয়োজনের বিষয় আছে। অনেক লোকজন নিয়ে এর শুটিং করতে হবে। করোনার এই মুর্হূতে সিনেমাটির শুটিং করা সম্ভব নয়। করোনা পরিস্থিতি কবে নাগাদ স্বাভাবিক হয় তা এখনি বলা মুশকিল। করোনা পরিস্থিতি পুরোপুরি ঠিক না হওয়া পর্যন্ত এর শুটিং শুরু করা সম্ভব নয়। তাই এখই বলা যাচ্ছে না কবে এর শুটিং শুরু করবো।’’

সেলিব্রিটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত হবে ‘নবাব এল.এল.বি’। এ সিনেমার বাজেটের টাকা খরচ করে অসহায় মানুষদের খাবার, চিকিৎসক ও আইন শৃঙ্খলা বাহিনীকে ২৫ হাজার পিস পিপিই প্রদান করা হয়েছে।



ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়