ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মধুমিতার সঙ্গে বিচ্ছেদের পর অবসাদে ভুগেছি: সৌরভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ১৯ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মধুমিতার সঙ্গে বিচ্ছেদের পর অবসাদে ভুগেছি: সৌরভ

মধুমিতার সঙ্গে হাস্যোজ্জ্বল সৌরভ চক্রবর্তী

ভারতীয় টেলিভিশন অভিনেতা সৌরভ চক্রবর্তী। ব্যক্তিগত জীবনে মধুমিতা সরকারের (‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন) সঙ্গে সংসার পেতেছিলেন তিনি। গত বছরের শেষের দিকে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে।

যেকোনো বিচ্ছেদ মানুষকে মানসিকভাবে বিপর্যস্ত করে তুলে। সৌরভের ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। যদিও বিবাহবিচ্ছেদের পর এ নিয়ে মুখ খুলেননি। সম্প্রতি বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করার পর নিজের অবসাদের কথা জানিয়েছেন এই অভিনেতা।

নিজের দুঃসময়ের কথা জানিয়ে সৌরভ বলেন—আমি অত্যন্ত সফল ধারাবাহিকের জীবন থেকে ফ্লপ প্রজেক্টের তকমা এঁটে যাওয়া ক্যারিয়ার দেখেছি। এক পর্যায়ে অভিনয় বন্ধ রেখে পরিচালনার জন্য দিনরাত কাজ করতে থাকি। কিন্তু হঠাৎ বাবা মারা যান। এর পর মধুমিতার সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে। এ সময় অনেক বন্ধু পাশ থেকে সরে যায়। তখন এতটাই একা হয়ে পড়েছিলাম যে নিজেকে ভালো লাগত না।

একাকিত্বের গভীরতা ব্যাখ্যা করে সৌরভ বলেন—নিজেকে বাড়তি মানুষ মনে হতো। চুল-দাড়ি কাটাতেও ইচ্ছে করত না। ‘হেরে গেলাম’—কথাটি মানুষকে জানাতেও ভয় লাগত। কারো কাছে স্বীকার করতাম না। কিন্তু এই পৃথিবীতে অতি খারাপ লোকের যেমন কোনো না কোনো প্রিয়জন থাকে, তেমনই প্রতিটি খারাপ সময়ের পেছনে একটা ভালো সময় থাকে।

‘সবিনয় নিবেদন’ নাটকের সেটে প্রথম পরিচয় সৌরভ-মধুমিতার। তারপর তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। দীর্ঘ‌ দিন চুটিয়ে প্রেম করার পর সংসার পাতেন এই দম্পতি।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়