RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

নতুন বিতর্কে শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৯, ২৩ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নতুন বিতর্কে শাহরুখ

শাহরুখ ও গৌরী খানের সঙ্গে টনি আসাই

বলিউড সুপারস্টার শাহরুখ খান। অতীতে অনেকবারই বিতর্কে জড়িয়েছেন। আবারো বিতর্কে এই অভিনেতা।

বুধবার (২২ জুলাই) ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা বৈজয়ন্ত জয় পান্ডা মাইক্রোব্লগিং সাইট টুইটারে জানান, বলিউডের কয়েকজন তারকার সঙ্গে পাকিস্তানি নাগরিক ও ব্যবসায়ীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, যারা যুব সমাজকে জম্মু কাশ্মিরে সংঘাত সৃষ্টিতে উদ্বুদ্ধ করে। এছাড়া এই তারকাদের সঙ্গে পাকিস্তানি সেনা ও গোয়েন্দা সংস্থা আইএসআই-এর যোগাযোগ আছে বলেও দাবি করেন তিনি।

এরই মধ্যে জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেতা শাহরুখ খান ও গায়ক গুরু রান্ধওয়ার সঙ্গে রেহান সিদ্দিকী ও টনি আসাই নামের দুই পাকিস্তানি নাগরিকের বন্ধুত্ব রয়েছে। রেহান ও টনির বিরুদ্ধে অভিযোগ, তারা জম্মু ও কাশ্মিরের বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য ফান্ড গঠন করেন ও ভারত বিদ্বেষী গুজব ছড়ান।

এছাড়া শাহরুখ ও তার স্ত্রী গৌরী খানের সঙ্গে টনি আসাইয়ের ব্যবসায়ীক সম্পর্ক রয়েছে। শুধু তাই নয়, তারা একসঙ্গে ট্যুরেও গেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের একসঙ্গে তোলা পুরোনো ছবিও ভাইরাল হয়েছে। জানা গেছে, এখনো তাদের ভালো বন্ধুত্ব আছে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, টনি আসাইয়ের জন্ম কাশ্মিরে। তিনি একজন আর্কিটেক্ট। কাশ্মিরের যুব সমাজকে নানা সংঘাতে জড়াতে উদ্বুদ্ধ করেন তিনি। অন্যদিকে বলিউড তারকাদের সঙ্গে রেহান সিদ্দিকীর বেশ সুসম্পর্ক। তারকাদের নিয়ে বিভিন্ন আন্তর্জাতিক কনসার্ট আয়োজন করেন রেহান।

প্রতিবেদনে যুক্তরাষ্ট্র প্রবাসী রেহান সম্পর্কে একটি সূত্র বলেন, ‘তার নিজস্ব একটি রেডিও চ্যানেল রয়েছে এবং হিউস্টনে বলিউড শিল্পীদের নিয়ে কনসার্টের আয়োজন করেন। তিনি তার এই রেডিও স্টেশনের মাধ্যমে ভারত বিরোধী নানা গুজব ছড়ান।’

তবে এখন পর্যন্ত শাহরুখ ও গুরু রান্ধওয়া এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়