ঢাকা     বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২১ ১৪২৭ ||  ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেমের পেছনের গল্প

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৫, ১ আগস্ট ২০২০  

বলিউড সুপারস্টার শাহরুখ খান। অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে গৌরী খানকে বিয়ে করেন। এই জুটিকে বলা হয় বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি।

তবে সেই সুখের ঘরেও লেগেছিল ঝড়ের হাওয়া! যদিও ব্যক্তিগত জীবনে শাহরুখকে নিয়ে তেমন বিতর্ক নেই। তবে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার প্রেমের গুঞ্জন বলিপাড়ায় জোরেশোরেই চর্চা হয়েছিল।

শাহরুখ-প্রিয়াঙ্কা জুটির প্রথম সিনেমা ‘ডন’। এই  সিনেমার শুটিং শুরুর আগেই বিভিন্ন পার্টি এবং অনুষ্ঠানে একসঙ্গে দেখা যেত তাদের। ‘ডন’ সিনেমার সেটে তাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে।

শাহরুখ মনে করতেন, সবাই তাকে এক চোখে দেখে। কিন্তু একমাত্র প্রিয়াঙ্কা চোপড়া তাকে সহ-অভিনেতা মনে করতেন। শুধু তাই নয়, যখনই তার চুল এলোমেলো হয়ে যেত প্রিয়াঙ্কা চুল গুছিয়ে দিতেন। সেটে এমন দৃশ্য অনেকবারই দেখা গেছে। ফলে গুঞ্জন ছড়িয়ে পড়তে একদমই সময় লাগেনি।

‘ডন’ মুক্তির পর তাদের নিয়ে চর্চা আরো বাড়তে থাকে। এরপর ‘ডন-টু’ সিনেমার প্রচারের সময় তাদের প্রেমের গুঞ্জন আরো জোরাল হয়। অনেকেই মনে করেন, প্রিয়াঙ্কার প্রতি শাহরুখ একটু বেশিই যত্ন নিতেন। বিষয়টি পাপারাজ্জিদের চোখ এড়ায়নি। শুধু তাই নয়, সিনেমায় প্রিয়াঙ্কাকে চুক্তিবদ্ধ করার জন্য প্রযোজক-পরিচালকদের পরামর্শ দিতেন শাহরুখ। প্রিয়াঙ্কাকে আমন্ত্রণ জানাতে পার্টির আয়োজন করতেন। সংশ্লিষ্টরা মনে করেন, এটি ছিল শাহরুখের বাহানা। এমনকি প্রিয়াঙ্কার সঙ্গে কম টাকায় বিজ্ঞাপনও করতে চাইতেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স দলের মালিকদের একজন শাহরুখ। আইপিএল-এর বেশ কিছু ম্যাচে কলকাতার সমর্থন করতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আইপিএল পরবর্তী বিভিন্ন পার্টিতেও শাহরুখের সঙ্গে থাকতেন এই অভিনেত্রী। ফলে ভক্তরা তাদের এই সম্পর্ককে ভিন্ন দৃষ্টিতে দেখতে শুরু করেন। অনেকেই দুয়ে দুয়ে চার মিলিয়ে নেন।

তবে প্রিয়াঙ্কার সঙ্গে এই সম্পর্ককে শাহরুখ খান সবসময় বলেছেন- ‘বন্ধুত্ব ছাড়া কিছু নয়’। যদিও কাজ করেছেন ঠিক এর উল্টো। একবার নির্মাতা করন জোহরের জন্মদিনে প্রিয়াঙ্কাকেও আমন্ত্রণ জানান শাহরুখ। সেই রাতে প্রিয়াঙ্কার গালে চুমু এঁকে দিয়ে তাকে স্বাগত জানিয়েছিলেন বলিউড কিং খান।

প্রিয়াঙ্কা শাহরুখের প্রেম কতটা রটনা বা ঘটনা সে সম্পর্কে সজাগ ছিলেন গৌরী। যদিও শুরুতে মুখে তিনি কিছু বলেননি। কিন্তু করনের পার্টির এই ঘটনায় ভীষণ চটেছিলেন তিনি। শাহরুখের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। বলিউডে গৌরীর পরিচিত আছে। তিনি সেই পরিচিতি কাজে লাগিয়ে বলিউডে প্রিয়াঙ্কাকে নিষিদ্ধ করার পরিকল্পনা আঁটেন। শাহরুখকে স্পষ্ট বলে দেন- প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করা নিষেধ!

গৌরীর কঠিন মনোভাব বুঝতে পেরে শাহরুখ নিজের ভুল বুঝতে পারেন। তিনি প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। অনেকেই মনে করেন, বিখ্যাত হওয়ার জন্যই শাহরুখের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন প্রিয়াঙ্কা। অভিনয় ক্যারিয়ারের উন্নতির জন্য এরকম একজন তারকার ছায়াতলে থাকা তার জন্য জরুরি ছিল। ওদিকে বোদ্ধাদের মত শাহরুখ এতোটা বোকা নন। ক্যারিয়ার নিয়ে তিনিও কম সচেতন নন। আসলে এ সবই ছিল ‘ডন’ সিনেমার প্রচার কৌশল। তবে কৌশল যাই হোক, এই ঘটনা শাহরুখের ক্লিন ইমেজে কিছুটা হলেও দাগ ফেলেছে।

এদিকে শাহরুখ স্বীকার না করলেও এক টক শোয়ে এই অভিনেতার সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছেন প্রিয়াঙ্কা। অনুষ্ঠানে তার পরনে একটি জ্যাকেট ছিল। এই অভিনেত্রী জানান, জ্যাকেটটি তাকে তার সাবেক প্রেমিক উপহার দিয়েছে। মজার ব্যাপার হলো, একই ধরনের জ্যাকেট অতীতে শাহরুখকেও পরতে দেখা গেছে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়