ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

তুরস্কের ফার্স্ট লেডির সঙ্গে আমিরের সাক্ষাৎ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ১৭ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
তুরস্কের ফার্স্ট লেডির সঙ্গে আমিরের সাক্ষাৎ

তুরস্কের ফার্স্ট লেডি এমিনি এরদোগানের সঙ্গে সাক্ষাৎ করলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। সম্প্রতি তুরস্কের রাষ্ট্রপতির বাসভবন প্রেসিডেন্টশিয়াল কমপ্লেক্সে দেখা করেন এই অভিনেতা। ফিল্মিবিট ডটকম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—তুরস্কের ফার্স্ট লেডি এমিনি এরদোগানের সঙ্গে সাক্ষাৎ করার জন্য আমির খান অনুরোধ করেছিলেন। আমির খান তার স্ত্রী কিরণ রাওকে নিয়ে পানি ফাউন্ডেশন নামে অলাভজনক একটি এনজিও প্রতিষ্ঠা করেছেন। প্রতিষ্ঠানটি ভারতের মহারাষ্ট্রের খরাকবলিত বিভিন্ন অঞ্চলে কাজ করছে। নিজের এনজিও-এর বিষয়ে কথা বলতেই ফার্স্ট লেডির সঙ্গে সাক্ষাৎ করেন আমির।

এমিনি এরদোগান কিছু মানবিক প্রকল্প নিয়ে কাজ করছেন। বিশেষ করে নারী ও শিশুদের শিক্ষা নিয়ে কাজ করছেন তিনি। সাক্ষাতে এমিনি এরদোগানের এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন আমির। অন্যদিকে আমির খানের সামাজিক নানা উদ্যোগ ও তার অভিনীত সাহসী চলচ্চিত্রের প্রশংসা করেন এমিনি এরদোগান।

আমির খানের সঙ্গে সাক্ষাতের সময়ে তোলা কিছু ছবি এমিনি এরদোগান তার টুইটারে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন—ভারতীয় অভিনেতা, পরিচালক আমির খান। বিশ্বখ্যাত এই শিল্পীর সঙ্গে সাক্ষাৎ করে খুব ভালো লাগলো। জানতে পারলাম, এ অভিনেতার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’-এর শুটিং তুরস্কের বিভিন্ন স্থানে হয়েছে। এটি দেখার জন্য উন্মুখ হয়ে আছি।

টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমায় দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে।

‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করছেন আদভাইত চন্দন। এতে আমিরের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। এছাড়াও অভিনয় করছেন—বিজয়, মোনা সিং, যোগী বাবু প্রমুখ। আগামী ২৫ ডিসেম্বর সিনেমা মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়