ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করনের ‘পদ্মশ্রী’ পুরস্কার ফিরিয়ে নেওয়ার অনুরোধ কঙ্গনার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ১৮ আগস্ট ২০২০   আপডেট: ১২:৫২, ২৩ সেপ্টেম্বর ২০২০
করনের ‘পদ্মশ্রী’ পুরস্কার ফিরিয়ে নেওয়ার অনুরোধ কঙ্গনার

বলিউডের গুণী পরিচালক-প্রযোজক করন জোহর। চলতি বছর ভারতের অন‌্যতম সম্মানজনক পুরস্কার ‘পদ্মশ্রী’ পেয়েছেন তিনি। এদিকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত এই পুরস্কার ফিরিয়ে নেওয়ার জন‌্য ভারত সরকারকে অনুরোধ করেছেন। এক টুইটে এমন অনুরোধ করেন কঙ্গনা।

টুইটে এই অভিনেত্রী লিখেছেন—ভারত সরকারকে করন জোহরকে দেওয়া পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে নেওয়ার অনুরোধ করছি। তিনি আমাকে প্রকাশ‌্যে ভয় দেখিয়েছিলেন। সুশান্তের ক‌্যারিয়া নিয়েও ষড়যন্ত্র করেছিলেন। উরি যুদ্ধের সময় তিনি পাকিস্তানকে সমর্থন জানিয়েছিলেন। এখন আর্মিদের বিরুদ্ধে চলচ্চিত্র নির্মাণ করেছেন।

করন জোহরের ধর্মা প্রোডাকশনের ব‌্যানারে নির্মিত হয়েছে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ সিনেমা। এটি মুক্তির ২৪ ঘণ্টার মধ‌্যে চিত্রনাট‌্য নিয়ে আপত্তি জানায় ভারতীয় বিমানবাহিনী। এ বাহিনীকে ভুলভাবে উপস্থাপনার অভিযোগে সেন্টার বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনে চিঠিও পাঠায় তারা। তাছাড়া বিমানবাহিনীর প্রাক্তন ডেপুটি কমান্ডার অশোক ছিব্বর বিষয়টি নিয়ে চটে যান। এর মধ‌্যে সিনেমাটির প্রদর্শন বন্ধের দাবি তুলেছে ভারতের জাতীয় মহিলা কমিশন।

কঙ্গনা-করনের দা-কুমড়ার সম্পর্ক এ কথা কারো অজানা নয়। তাই করনের সিনেমা যখন বিতর্কের মুখে পড়েছে, ঠিক তখন করনকে ব‌্যক্তিগতভাবে আক্রমণ করলেন এই অভিনেত্রী।

এর আগে জনপ্রিয় টক শো ‘কফি উইথ করন’-এ হাজির হয়েছিলেন কঙ্গনা। অনুষ্ঠানে সঞ্চালক করন জোহরকে তিনি ‘মুভি মাফিয়া’ এবং ‘বলিউডে স্বজনপ্রীতির পতাকা বাহক’ বলে উল্লেখ করেছিলেন এই অভিনেত্রী।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়