ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ঝুঁকি নিতে নারাজ সালমান খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৮, ১৯ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ঝুঁকি নিতে নারাজ সালমান খান

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির শিল্পী-কুশলীরা ধীরে ধীরে কাজে ফিরছেন। খুব শিগগির অক্ষয় কুমার শুটিংয়ে ফিরবেন। তবে সালমান খান করোনার এই পরিস্থিতিতে ঝুঁকি নিয়ে এখনি শুটিংয়ে ফিরবেন না বলে খবর প্রকাশ করেছে বলিউড হাঙ্গামা ডটকম।

একটি সূত্র সংবাদমাধ‌্যমটিকে বলেন—এই মুহূর্তে সালমান খান কোনো ঝুঁকি নিতে চাচ্ছেন না। তার হাতে ‘রাধে’ ও ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ নামে দুটি সিনেমার কাজ রয়েছে। ‘রাধে’ সিনেমার ৫ দিনের শুটিং বাকি রয়েছে। অন‌্যদিকে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি‘ সিনেমার শুটিং এখনো শুরু হয়নি। সালমান খান সিদ্ধান্ত নিয়েছেন, পরিবেশ তুলনামূলকভাবে নিরাপদ না হওয়া পর্যন্ত শুটিংয়ে ফিরবেন না।

প্রভু দেবা পরিচালিত ‘রাধে’ সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। এতে আরো অভিনয় করছেন—রণদীপ হুদা, জ‌্যাকি শ্রুফ, মেঘা আকাশ প্রমুখ। সিনেমাটির আইটেম গানে কোমর দোলাবেন জ‌্যাকলিন ফার্নান্দেজ। গত ২২ মে সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনার তাণ্ডবে সিনেমাটির শুটিং শেষ করতে পারেননি নির্মাতারা।

অন‌্যদিকে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাটি পরিচালনা করবেন ফারহাদ সামজি। এটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। তবে সিনেমাটিতে আর কে কে অভিনয় করবেন তা জানা যায়নি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়