Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৫ ১৪২৭ ||  ১৫ রজব ১৪৪২

মীরাক্কেল থেকে বাদ শ্রীলেখা, ক্ষুব্ধ ভক্তরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২৫ আগস্ট ২০২০   আপডেট: ০৯:০৮, ২৬ আগস্ট ২০২০
মীরাক্কেল থেকে বাদ শ্রীলেখা, ক্ষুব্ধ ভক্তরা

শ্রীলেখা মিত্র

টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এই প্রজন্মের অনেকে তাকে কমেডি শো ‘মীরাক্কেল’-এর বিচারক হিসেবে চিনেন।

ভারতীয় টেলিভিশন জি বাংলার জনপ্রিয় এ অনুষ্ঠান উপস্থাপন করে থাকেন মীর আফসার আলী। আর এতে বিচারক হিসেবে দীর্ঘ দিন ধরে কাজ করছেন—শ্রীলেখা মিত্র, পরাণ বন্দ্যেপাধ্যায়, রজতাভ দত্ত।

খুব শিগগির শুরু হচ্ছে এর পরবর্তী মৌসুম। কিন্তু পরবর্তী মৌসুম থেকে শ্রীলেখা মিত্রকে বাদ দেওয়া হয়েছে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। তবে শ্রীলেখা মিত্র তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসকে কেন্দ্র করে এ খবর চাউর হয়েছে।

স্ট্যাটাসে শ্রীলেখা লিখেছেন—আমাকে ছাড়াই শুরু হচ্ছে কমেডি শোয়ের পরবর্তী মৌসুম। সত্য কথা বলার জন্য এই মূল্য দিতে হচ্ছে। এই চ্যানেলের আনুগত্য প্রকাশ করা এবং তোষামদী করাটা সিস্টেমের অংশ (আর এজন্য আজ আপনারা এই লেখা পড়ছেন)। এই সম্মান দেওয়ার জন্য চ্যানেল কর্তৃপক্ষকে ধন্যবাদ। আমার প্রতিপক্ষদের এখন পার্টি করার সময়।

স্ট্যাটাসে শ্রীলেখা ‘মীরাক্কেল’-এর কথা সরাসরি উল্লেখ করেননি। তবে দীনেশ নামে একজন তার স্ট্যাটাসে জানিয়েছেন, মীরাক্কেল থেকে শ্রীলেখাকে বাদ দেওয়া হয়েছে। আর শ্রীলেখা তার স্ট্যাটাসটি নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন।

গত ১০ বছর ধরে মীরাক্কেলের বিচারক হিসেবে কাজ করছিলেন শ্রীলেখা। হঠাৎ কী কারণে তাকে বাদ দেওয়া হলো তা নিয়ে এখনো মুখ খুলেননি এই অভিনেত্রী। তবে চ্যানেল কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন শ্রীলেখার ভক্তরা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়