ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সুশান্তের পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ১ সেপ্টেম্বর ২০২০  
সুশান্তের পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন রিয়া

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় প্রধান অভিযুক্ত তার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা, অর্থ আত্মসাৎসহ বেশ কয়েকটি গুরুতর অভিযোগ করেছেন এই অভিনেতার পরিবার। এ নিয়ে তদন্ত কর্মকর্তাদের জেরার মুখে রিয়া।

এদিকে তদন্ত কর্মকর্তা ও সুপ্রিম কোর্টের সামনে মিথ্যা জবানবন্দি দেওয়ায় সুশান্তের পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন রিয়া। এই অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে বলেন, ‘প্রেসক্রিপশন ও দুই বোনের চ্যাটিংয়ে এটিই প্রমাণ হয় সুশান্তের মানসিক অবস্থা সম্পর্কে পরিবার জানতেন। তারা ওষুধের জন্য প্রেসক্রিপশন আদান প্রদান করেছেন কিন্তু এনফোর্সমেন্ট ডিরেকটরেট (ইডি) ও আদালতের সামনে মিথ্যা বলেছেন।’

সম্প্রতি সুশান্তের ম্যানেজার শ্রুতি মোদির সঙ্গে এই অভিনেতার বড় বোন নীতু সিংয়ের হোয়াটস অ্যাপে আলাপচারিতা ফাঁস হয়। সেখানে তিনি শ্রুতির কাছে প্রেসক্রিপশন চেয়েছেন। পাশাপাশি ফাঁস হওয়া অন্য এক আলাপচারিতায় সুশান্তকে দিল্লির এক চিকিৎসকের প্রেসক্রিপশন পাঠান তার আরেক বোন প্রিয়াঙ্কা। এতে যে ওষুধের উল্লেখ করা হয়েছে তাতে স্পষ্ট বোঝা যায় বিষণ্নতায় ভুগছিলেন সুশান্ত।

গত ১৪ জুন নিজ ফ্ল্যাট থেকে সুশান্তের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ময়নাতদন্তে এটিকে আত্মহত্যা বলে উল্লেখ করা হয়েছে। কিন্তু এই অভিনেতার আত্মহত্যার পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ। পরবর্তী সময়ে এই মামলার তদন্ত ভার গ্রহণ করে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়