ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সুশান্তের মাদকের পার্টিতে হাজির হতেন বলিউড তারকারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ৬ সেপ্টেম্বর ২০২০  
সুশান্তের মাদকের পার্টিতে হাজির হতেন বলিউড তারকারা

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মাদক সেবনের বিষয়টি তদন্ত করছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সম্প্রতি এই ঘটনায় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক, এই অভিনেতার হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও গৃহ পরিচারক দিপেশ সাওয়ান্তকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারের পর এনসিবি কর্মকর্তাদের কাছে নানা চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন মিরান্ডা ও দিপেশ। সুশান্ত নাকি প্রায়ই তার ফার্মহাউসে মাদকের পার্টির আয়োজন করতেন এবং এতে উপস্থিত হতেন বলিউডের অনেক তারকা। তারা এই পার্টিতে মাদক সেবন করতেন। প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ইন্ডিয়া টুডে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, তদন্ত কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদের সময় স্যামুয়েল মিরান্ডা ও দিপেশ সাওয়ান্ত জানিয়েছেন, সুশান্তের বাড়িতে যে অবৈধ্য মাদক কেনা হতো সবই রিয়া চক্রবর্তীর নির্দেশে। স্যামুয়েল মিরান্ডা স্বীকার করেছেন, ২০১৯ সালের সেপ্টেম্বর থেকে চলতি বছর মার্চ পর্যন্ত সুশান্তের জন্য গাজার ব্যবস্থা করে দিয়েছেন তিনি। এগুলো তিনি রিয়ার ভাই সৌভিকের বন্ধু সুরিয়াদীপ ও কমলজিতের কাছ থেকে কিনতেন। প্রতি প্যাকেটের দাম আড়াই হাজার রুপি। কমলজিত সুশান্ত ও রিয়ার অ্যাপার্টমেন্টে এগুলো  পৌঁছে দিতেন।

এর আগে শনিবার (৫ সেপ্টেম্বর) সৌমিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন মুম্বাইয়ের একটি মেজিস্ট্রেট আদালত। নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ৮সি, ২৮, ২৯ ধারায় তাদের গ্রেপ্তার করা হয়।

এদিকে রোববার (৬ সেপ্টেম্বর) জিজ্ঞাসাবাদের জন্য রিয়াকে ডেকেছে এনসিবি। এই অভিনেত্রীকেও গ্রেপ্তার করা হতে পারে বলে শোনা যাচ্ছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়