ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাঁজা সেবনের কথা স্বীকার করলেন রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪১, ৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৫৯, ৮ সেপ্টেম্বর ২০২০
গাঁজা সেবনের কথা স্বীকার করলেন রিয়া

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক সেবনের বিষয় নিয়ে তদন্ত করছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এ নিয়ে রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে।

জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাছে মাদক সেবনের বিষয়টি স্বীকার করেছেন রিয়া। তিনি জানিয়েছেন, সিগারেটে গাঁজা ঢুকিয়ে সেবন করতেন তিনি। এই সময় তার সঙ্গে সুশান্তও থাকত। এই অভিনেত্রী দাবি করেছেন, সুশান্তের মাদক সেবনের অভ্যাস ২০১৬ সাল থেকে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, রিয়ার বাড়ি থেকে এনসিবি যে গেজেট উদ্ধার করেছে তা থেকে জানা গেছে, ২০১৭, ২০১৮ ও ২০১৯ সালে রিয়ার বাড়িতে মাদক সেবনের সার্কেল বেশি সক্রিয় ছিল। এতে পাওয়া ছবি ও ভিডিওতে অনেক বলিউড অভিনয়শিল্পীকে এই মাদক পার্টিতে দেখা গেছে।

গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) রিয়ার বাড়িতে অভিযান চালায় এনসিবি কর্মকর্তারা। এরপর রোববার এই অভিনেত্রী জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) টানা তৃতীয় দিনের মতো রিয়াকে ডাকা হয়েছে।

এর আগে রিয়া ও তার ভাই সৌমিক চক্রবর্তীসহ কয়েকজনের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় দিল্লিতে মামলা দায়ের করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপর এ বিষয়ে তদন্ত শুরু হয়। ইতোমধ্যে এই ঘটনায় সৌভিক, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও রাঁধুনী দিপেশ সাওয়ান্তকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়