ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

অভিনেত্রী রিয়া কারাগারে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:১৮, ৯ সেপ্টেম্বর ২০২০
অভিনেত্রী রিয়া কারাগারে

অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে তাকে মুম্বাইয়ের বাইকুল্লা জেলে নেওয়া হয়। নিউজ এজেন্সি এএনআই এই তথ্য জানিয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার মাদক ব্যবহার ও সংগ্রহের অপরাধে রিয়াকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরবর্তী সময়ে জামিন না মঞ্জুর করে আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত এই অভিনেত্রীকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত। যদিও রিয়ার আইনজীবী আবারো এই অভিনেত্রীর জামিনের জন্য সেশন কোর্টে আবেদন করবেন বলে জানা গেছে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদকের বিষয়টি নিয়ে তদন্ত করছে এনসিবি। গত ২৬ আগস্ট রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তীসহ কয়েকজনের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় দিল্লিতে মামলা দায়ের করে তারা। এরপর এ বিষয়ে তদন্ত শুরু হয়।

গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) রিয়ার বাড়িতে অভিযান চালায় এনসিবি কর্মকর্তারা। এরপর রিয়ার ভাই সৌভিককে গ্রেপ্তার করে। এছাড়া সুশান্ত সিং রাজপুতের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও রাঁধুনী দিপেশ সাওয়ান্তকেও গ্রেপ্তার করা হয়। পরবর্তী সময়ে জিজ্ঞাসাবাদের জন্য রিয়াকে এনসিবি অফিসে তলব করা হয়। টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর গতকাল এই অভিনেত্রীকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবির রিমান্ড কপিতে উল্লেখ করা হয়েছে, সুশান্তকে মাদক সরবরাহের বিষয়টি স্বীকার করেছেন রিয়া।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়