ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাইজিংবিডি স্পেশালে আজকের অতিথি মুনমুন

প্রকাশিত: ১৫:৪০, ১২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:২২, ১২ সেপ্টেম্বর ২০২০
রাইজিংবিডি স্পেশালে আজকের অতিথি মুনমুন

দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। পাঠকপ্রিয় এই সংবাদমাধ্যমের বিশেষ আয়োজন ‘রাইজিংবিডি স্পেশাল’। সাক্ষাৎকারভিত্তিক ফেসবুক লাইভ এই অনুষ্ঠানে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন দেশের শোবিজ অঙ্গনের তারকা শিল্পীরা।

রাহাত সাইফুলের উপস্থাপনায় রাইজিংবিডি স্পেশালে এ পর্বের অতিথি নব্বই দশকের চিত্রনায়িকা মুনমুন। আজ (১২ সেপ্টেম্বর) রাত ১০টায় রাইজিংবিডির ফেসবুক পেজ www.facebook.com/risingbd24com থেকে অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে। বহুল আলোচিত চিত্রনায়িকা মুনমুন ১৯৯৬ সালে ক্যাপ্টেন এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’  সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে। অশ্লীলতার কারণে মাঝে দীর্ঘদিন চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে ছিলেন। মুনমুন অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া শুটিং বাকি আছে কয়েকটি সিনেমার। খুব শিগগির সেগুলোর শুটিং শুরু হবে বলে জানান মুনমুন।

‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী কেন ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেন মুনমুন। বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগীন’।

ঢাকা/রাহাত সাইফুল/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়